Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

পাবনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ এপ্রিল ২০২১, ২৩:৫৭

‘ছোটবেলা থেকেই স্বপ্ন ছিল  অসহায়দের সুচিকিৎসার ব্যবস্থা করব’

‘ছোটবেলা থেকেই স্বপ্ন ছিল  অসহায়দের সুচিকিৎসার ব্যবস্থা করব’

এবারে ২০২০-২১ শিক্ষাবর্ষে মেডিক্যাল (এমবিবিএস) ভর্তি পরীক্ষায় সারাদেশে প্রথম স্থান অধিকার করেছেন পাবনার মেয়ে মিশরী মুনমুন।

মিশরী মুনমুন পাবনা মেডিক্যাল কলেজ কেন্দ্র থেকে এবারে এমবিবিএস পরীক্ষা দিয়েছিলেন। তিনি সারাদেশে সবার চেয়ে এগিয়ে ছিলেন। মোট নম্বর পেয়েছেন ২৮৭.২৫।

মিশরী মুনমুন পাবনা পৌর শহরের রাধানগর মহল্লার কাইয়ুম হোসেনের মেয়ে।

মিশরী মুনমুন তার এই ফলাফল প্রাপ্তিতে তিনি সর্ব প্রথম সৃষ্টিকর্তা

আল্লাহর কাছে শুকরিয়া জানান। এছাড়া তাকে সব সময় বিভিন্ন দিক দিয়ে সহযোগিতা করার জন্য তার বাবা- মাকে ও শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, ভবিষ্যতে মানুষের সেবা করবো। ছোটবেলা থেকেই স্বপ্ন ছিল ডাক্তার হয়ে অসহায় ও চিকিৎসাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সুচিকিৎসার ব্যবস্থা করব।

কাইয়ুম হোসেন মেয়ের সাফল্যের খবর শুনে আনন্দের সাথে আরটিভিকে বলেন, তার মেয়ে ছোট বেলা থেকেই মেধাবী। সে পাবনা সরকারী বালিকা বিদ্যালয় থেকে এসএসসিতে জিপিএ-৫ এবং পাবনা সরকারী এডওয়ার্ড বিশ্ববিদ্যালয় কলেজ থেকে জিপিএ-৫ নিয়ে পাস করে।

তিনি জানান, মুনমুনরা তিন বোন। তার বড় বোন ডা. মেহনাজ মুনমুন, মেঝ বোন রসায়ন (সম্মান) শেষ বর্ষের ছাত্রী।

মুনমুনের শিক্ষক পাবনা সরকারী এডওয়ার্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. হুমায়ন কবীর মজুমদার জানান, মুনমুনের সাফল্যে তারা খুশি। তার কলেজের মেয়ে সারাদেশের মধ্যে মেধা তালিকায় প্রথম স্থান অর্জন করেছে এটা গর্বের বিষয়। তারা মুনমুনের সুন্দর ভবিষ্যত কামনা করেন।

এমআই/ এসএস

RTV Drama
RTVPLUS