• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

পাটুরিয়ায় ফেরি পারাপারের অপেক্ষায় দুই হাজার যানবাহন

মানিকগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ এপ্রিল ২০২১, ১৫:১৭
Two thousand vehicles are waiting for the ferry crossing at Paturia
ফাইল ছবি

মানিকগঞ্জের পাটুরিয়া ফেরিঘাটে নৌযান চলাচল শুরু করেছে বলে জানিয়েছে বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ। এসময় প্রায় দুই হাজার যানবাহন পারাপারের অপেক্ষায় রয়েছে।

সোমবার (৫ এপ্রিল) বেলা ১১টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত প্রায় আড়াই ঘণ্টা পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে ফেরি চলাচল বন্ধ রাখেন কর্তৃপক্ষ।

বিআইডব্লিউটিসি আরিচা কার্যালয়ের বাণিজ্য বিভাগের ডিজিএম মো. জিল্লুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, লকডাউনের কারণে বেলা ১১টা থেকে নৌপথে ছোট বড় সব ধরনের ফেরি চলাচল বন্ধ রাখা হয়। তবে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে দুপুর দেড়টার দিকে পুনরায় ফেরি চালাচল শুরু করা হয়েছে। রোববার (৪ এপ্রিল) রাত থেকে সকাল পর্যন্ত এই নৌপথ পারাপার হতে আসা প্রায় দুই হাজার যানবাহন পাটুরিয়া ফেরিঘাট এলাকায় আটকে যায়।

তিনি আরও বলেন, পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে ছোট বড় মিলে মোট ১৭টি ফেরি রয়েছে। এর মধ্যে শাহ আলী, মাধবিলতা ঢাকায় বিকল হয়ে ভাসমান কারখানায় মেরামতে রয়েছে। এই কারণে আটকে থাকা এসব যানবাহন পারাপারে পর্যায়ক্রমে ১৪টি ফেরি লোড দিয়ে যানবাহন পারাপার করা হচ্ছে। সরকারি নির্দেশনা মেনেই ফেরি সার্ভিস বন্ধ রাখা হয়েছে। কিন্তু জরুরি পণ্যবাহী ট্রাক, অ্যাম্বুলেন্স পারাপার করার জন্য উভয় ঘাটে দুটি ফেরি প্রস্তুত রাখা হয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৫ ঘণ্টা পর দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল স্বাভাবিক
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ
৮ ঘণ্টা পর দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
৩ ঘণ্টা পর দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল স্বাভাবিক
X
Fresh