logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ এপ্রিল ২০২১, ১৪:০০
আপডেট : ০৫ এপ্রিল ২০২১, ১৪:১৬

৪০ যাত্রী নিয়ে ধরা পড়ল ট্রাক ড্রাইভার

The truck was caught with 40 passengers
৪০ যাত্রী নিয়ে ধরা পড়ল ট্রাক ড্রাইভার

ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের নান্দাইল মডেল থানার সামনে ভ্রাম্যমাণ আদালতের হাতে শিশুসহ ৪০ যাত্রী নিয়ে ধরা পড়েছে একটি ট্রাক।

সোমবার (০৫ এপ্রিল) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় ট্রাকচালককে ৫ হাজার টাকা জরিমানা করা হলেও যাত্রীসহ ট্রাকটি মানবিক বিবেচনায় ছেড়ে দেন ইউএনও।

স্থানীয় সূত্র জানা গেছে, ওই যাত্রীবেঝাই ট্রাকটি ভৈরব থেকে নারী ও শিশুসহ ৪০ যাত্রী নিয়ে ময়মনসিংহ সদরের উদ্দেশে যাচ্ছিল। পথিমধ্যে নান্দাইল মডেল থানার সামনে আসতেই ভ্রাম্যমাণ আদালতের কাছে ধরা পড়ে ট্রাকটি। এর পরে নান্দাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা ট্রাকচালককে ৫ হাজার জরিমানা করে যাত্রীসহ ট্রাকটি ছেড়ে দেয়া হয়।

ট্রাকে থাকা যাত্রীরা জানান, লকডাউনের কথা শুনে গতকাল বরিশাল থেকে রওনা দেন তারা। বরিশাল থেকে প্রথমে লঞ্চে ঢাকায় আসেন। পরে ঢাকা থেকে ময়মনসিংহগামী কোনো বাসে উঠতে না পেরে প্রথমে কিশোরগঞ্জে আসেন। তারপরে সেখান থেকে ভৈরবে আসেন। ভৈরব থেকে ময়মনসিংহে আসার পথে নান্দাইলে ভ্রাম্যমাণ আদালতের কাছে ধরা পড়েন। ট্রাকে থাকা যাত্রীরা সকলে ময়মনসিংহ সদর উপজেলার বাসিন্দা।

এই বিষয়ে নান্দাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা এরশাদ উদ্দিন আরটিভি নিউজকে জানান, ট্রাক চালককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আর যাত্রীরা অনেক দূর থেকে এসেছে। ট্রাকটিতে থাকা সবাই নিম্ন আয়ের মানুষ তাই মানবিক বিবেচনা করে ছেড়ে দেয়া হয়েছে।

জিএম

RTV Drama
RTVPLUS