logo
  • ঢাকা মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ৭ বৈশাখ ১৪২৮

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ এপ্রিল ২০২১, ০৯:৪৩
আপডেট : ০৫ এপ্রিল ২০২১, ১০:০৯

মামুনুল হক অবরুদ্ধের ঘটনায় সোনারগাঁও থানার ওসি বদলি

Sonargaon Police Station OC transferred after Mamunul Haque was blocked
মামুনুল হক অবরুদ্ধের ঘটনায় সোনারগাঁ থানার ওসি বদলি

নারায়ণগঞ্জে হেফাজত নেতা মামুনুল হক অবরুদ্ধ ও রয়েল রিসোর্টে হামলার ঘটনায় সোনারগাঁও থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলামকে বদলি করা হয়েছে। রোববার (৪ এপ্রিল) রাতে ওই ওসিকে বদলি করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) তবিদুর রহমান। তবে তিনি এটিকে জনস্বার্থে বদলি বলছেন। এর আগে, ২০২০ সালের ৫ অক্টোবর নারায়ণগঞ্জের বন্দর থানা থেকে পুলিশ সুপারের নির্দেশে সোনারগাঁও থানার ওসির দায়িত্ব পান রফিকুল ইসলাম।

আরও পড়ুন ... হেফাজত নেতা মামুনুল হকের পক্ষে থানায় অভিযোগ

জানা গেছে, হেফাজত ইসলাম ঢাকা মহানগরের ১০ নম্বর অঞ্চলের যুগ্ম সাধারণ সম্পাদক মুফতি ফয়সাল মাহমুদ বাদী হয়ে স্থানীয় হেফাজতে ইসলামের নেতাকর্মীদের নিয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেন। এ সময় হেফাজতের নেতারা থানার ভেতরে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন। এক পর্যায়ে তারা ৭১ টেলিভিশনের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি বুলবুল আহম্মেদের মুঠোফোন কেড়ে নিয়ে আছড়ে ভেঙে ফেলেন। তারা গণমাধ্যমকর্মীদের নামে স্লোগান দিতে দিতে থানার ভেতর থেকে বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা পরিষদ চত্বরে যান। এ ঘটনার পর রোববার (৪ এপ্রিল) রাতে ওসিকে বদলি করা হয়।

আরও পড়ুন... ‘হেফাজত নেতা পার্লারের সুন্দরী নারী নিয়ে রিসোর্টে গিয়েছিলেন’

উল্লেখ্য, শনিবার (৩ এপ্রিল) হেফাজতের নেতা মামুনুল হক এক নারীকে নিয়ে সোনারগাঁও রয়েল রিসোর্টে যান। এর পরে সেখানে তাকে অবরুদ্ধ করে রাখা হয়। এই ঘটনায় রোববার (৪ এপ্রিল) ছাত্রলীগ ও যুবলীগের দুই নেতার নাম উল্লেখ করে লিখিত অভিযোগ দেয় হেফাজতে ইসলাম।

জিএম/পি

RTV Drama
RTVPLUS