• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

হেফাজত নেতা মামুনুল হকের পক্ষে থানায় অভিযোগ

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ এপ্রিল ২০২১, ১৬:২৯
Hefazat leader Mamunul Haque lodged a complaint at Sonargaon police station
হেফাজত নেতা মামুনুল হকের পক্ষে থানায় অভিযোগ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে মামুনুল হক একটি কক্ষে স্বামী-স্ত্রী পরিচয়ে অবস্থানকালে যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের হাতে অবরুদ্ধ হওয়ার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন হেফাজত নেতা ফয়সাল মাহামুদ হাবিব।

রোববার (৪ এপ্রিল) দুপুরে থানায় ওই অভিযোগ করা হয়। এ সময় আরও উপস্থিত ছিলেন মাওলানা মহিউদ্দিন ও মাওলানা ইকবাল হোসেনসহ হেফাজতের কর্মীরা।

অভিযুক্তরা হলেন, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনির নাম উল্লেখ করে অজ্ঞাতনামা কয়েকজনকে অভিযুক্ত করে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করা হয়।

হেফাজত নেতা ফয়সাল মাহমুদ হাবিবি জানান, শনিবার (৩ এপ্রিল) সোনারগাঁও রয়েল রিসোর্টে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা মামুনুল হককে একটি কক্ষে তার দ্বিতীয় স্ত্রীসহ তাকে অবরুদ্ধ করে হেনস্তা করেন। এর প্রতিবাদে থানায় একটি অভিযোগ করা হয়েছে। অভিযোগে আসামিদের চিহ্নিত করে দ্রুত গ্রেপ্তারের দাবি জানানো হয়েছে।

এই বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, হেফাজতের পক্ষ থেকে থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মানবাধিকার প্রতিবেদনে ভিত্তিহীন অভিযোগ এনেছে যুক্তরাষ্ট্র : পররাষ্ট্র মন্ত্রণালয়
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
পচা-বাসি খাবার রাখার অভিযোগ, রেস্টুরেন্টকে জরিমানা 
মোদির বিরুদ্ধে ইসিতে ২০ হাজার নাগরিকের চিঠি
X
Fresh