logo
  • ঢাকা শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮

নির্জন স্থানে গণধর্ষণের শিকার তরুণী

Young woman victim of gang rape in a secluded place, arrested 2
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকা থেকে এক তরুণীকে (২৪) গণধর্ষণের মামলায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শনিবার (৩ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, বরগুনা জেলার সদর থানার পরিরখাল গ্রামের পনু হাওলাদারের ছেলে বাবুল মিয়া ও ভোলা জেলার বোরহান উদ্দিন থানার খয়েরহাট গ্রামের রফিক মিয়ার ছেলে আমির হোসেন। তারা বর্তমানে চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের মহি শিকদারের বাড়িতে বসবাস করে আসছেন।

রূপগঞ্জ থানা সূত্রে জানা গেছে, জেলার শান্তিগঞ্জ থানার ডুংলিয়া গ্রামের পরিবারের সদস্যদের সাথে ভুক্তভোগী ওই তরুণী রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের পূর্বগ্রাম এলাকার কুদ্দুস মাতবরের বাড়িতে ভাড়ায় বসবাস করে আসছিলেন। গত ২৭ মার্চ রাতে আসামি বাবুল মিয়া ও আমির হোসেনসহ আরও কয়েকজন ওই তরুণীকে জোরপূর্বক তুলে এনে পূর্বগ্রাম এলাকার নির্জন স্থানে গণধর্ষণ করে। পরে এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

জিএম

RTV Drama
RTVPLUS