logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

মাকে কুপিয়ে খুন করল মাদকাসক্ত ছেলে

The drug addicted boy hacked his mother to death
মাকে কুপিয়ে খুন করল মাদকাসক্ত ছেলে

পঞ্চগড় শহরের পশ্চিম মিঠাপুকুর এলাকায় মাদকাসক্ত ছেলের ধারালো অস্ত্রের আঘাতে এক নারীর মৃত্যুর অভিযোগ উঠেছে। শনিবার (৩ এপ্রিল) দুপুরে ওই এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জয়তুন বেগম (৫০) শহরের পশ্চিম মিঠাপুকুর এলাকার আব্দুল মজিদের স্ত্রী।

স্থানীয়রা জানায়, পঞ্চগড় শহরের পশ্চিম মিঠাপুকুর এলাকার আব্দুল মজিদের ছেলে শহিদুল ইসলাম এলাকায় মাদকাসক্ত হিসেবে পরিচিত। মাদকের টাকা না পেয়ে প্রায় শহিদুল বাবা-মাসহ পরিবারের অন্য সদস্যদের মারধর করতেন। শহিদুলের এ ধরনের আচরণে স্ত্রী বাবার বাড়ি চলে যায়। বেশ কয়েক মাস আগে পরিবারের সদস্যরা তাকে পুলিশের হাতে তুলে দেন। পরে জেল থেকে বের হয় আবারও বাসায় অত্যাচার শুরু করেন তিনি।

আজ শনিবার (৩ এপ্রিল) দুপুরে চিৎকার শুনে এলাকাবাসীরা বাড়ির টিউবওয়েলের পাশে রক্তাক্ত জয়তুন বেগমের মরদেহ দেখতে পান। পরে মাকে এ অবস্থায় রেখে সেখান থেকে পালিয়ে যান মাদকাসক্ত ছেলে শহিদুল। এলাকাবাসী জয়তুনকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই বিষয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার এস. এম. শফিকুল ইসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মাদকাসক্ত ছেলের ধারালো অস্ত্রের আঘাতে তার মৃত্যু হতে পারে। আর অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জিএম

RTV Drama
RTVPLUS