logo
  • ঢাকা শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮

কুতুপালং বাজারে অগ্নিকাণ্ডে ৩ রোহিঙ্গা নিহত

কক্সবাজারের উখিয়ার কুতুপালং ক্যাম্প সংলগ্ন বাজারে অগ্নিকাণ্ডে ৩ রোহিঙ্গা মারা গেছে। এসময় বাজারের ২৫টি দোকান পুড়ে যায়। শুক্রবার(২ এপ্রিল) রাত ৩টায় এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

স্থানীয় ইউনিয়ন পরিষদ মেম্বার হেলাল উদ্দিন অগ্নিকাণ্ডের সত্যতা নিশ্চিত করে বলেন, দোকানের ভেতর থেকে ২ জনকে উদ্ধার করা গেলেও ঘুমন্ত অবস্থায় দগ্ধ হয়ে মারা যায় ৩ রোহিঙ্গা। তবে অগ্নিকাণ্ডের সূত্রপাত কিভাবে হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। উখিয়া সদর স্টেশন থেকে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে ১ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আনে।

নিহত রোহিঙ্গারা হলেন, বালুখালী ১০নং রোহিঙ্গা ক্যাম্পের ফয়েজুল ইসলাম, আনসার উল্লাহ ও আয়াজ উল্লাহর।

স্থানীয়রা জানান, কুতুপালং বাজারে গভীর রাতে হঠাৎ বকতিয়ার মার্কেটে একটি কাপড়ের দোকান থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটলে ব্যবসায়ী ও স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে কাজ করার কিছুক্ষণের মধ্যেই উখিয়া ফায়ার সার্ভিস ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ইমারজেন্সি রেনপন্স টিমের স্বেচ্ছাসেবকরাও তাদের সাথে যোগ দেয়। ভোর সাড়ে ৫ টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

উখিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার এমদাদুল হক বলেন, কুতুপালং বাজারে অগ্নিকাণ্ডের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে অগুন নিয়ন্ত্রণে কাজ করি। এসময় ৩ রোহিঙ্গাদের মৃতদেহ উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতি ও আগুনের সূত্রপাত সম্পর্কে কিছু বলা যাচ্ছে না।

এম

RTV Drama
RTVPLUS