• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ময়মনসিংহে হেফাজত-পুলিশ সংঘর্ষে গুলিবিদ্ধ ২

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ মার্চ ২০২১, ১৭:০৪
Hefazat-police clash in Mymensingh
ময়মনসিংহে হেফাজত-পুলিশ সংঘর্ষে গুলিবিদ্ধ ২

ময়মনসিংহের সদর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চুরখাই এলাকায় পুলিশের সাথে হেফাজতকর্মীদের সংঘর্ষে ২ জন গুলিবিদ্ধসহ ৪ জন আহত হয়েছেন। রোববার (২৮ মার্চ) সকালে ওই এলাকায় এ ঘটনা ঘটে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের এসআই শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গুলিবিদ্ধ ২ জনসহ আহতদের হাসপাতালে আনা হলে ২ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। গুলিবিদ্ধ ১ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আরেকজন হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ সূত্রে জানা গেছে, সকালে হেফাজতের নেতাকর্মীরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে তাদের ইটপাটকেল নিক্ষেপ করে হেফাজতকর্মীরা। এসময় পুলিশ টিয়ারশেল নিক্ষেপ করে মিছিল ছত্রভঙ্গ করে দেয়।

এই ঘটনার বিষয়ে ময়মনসিংহ সদর সার্কেল এএসপি আলাউদ্দিন বলেন, সকালের দিকে অবস্থা খুব খারাপ ছিল। এখন পরিস্থিতি কিছুটা ভালোর দিকে। বিক্ষোভকারীদের ইটপাটকেলে পুলিশের ২ জন সদস্য আহত হয়েছেন।

তিনি আরও বলেন, বিক্ষোভকারীদের কেউ গুলিবিদ্ধ হয়েছে কিনা বিষয়টি জানা নেই। হরতাল সমর্থনকারীদের ছত্রভঙ্গ করতে গুলি করা হয়নি। টিয়ারশেল নিক্ষেপ করা হয়েছিল।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক আহত
পাথরঘাটায় শূকরের কামড়ে নারীসহ আহত ৫
দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ৩০
বিএসএফের গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু
X
Fresh