Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

গাইবান্ধা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ মার্চ ২০২১, ১১:২৪
আপডেট : ২৪ মার্চ ২০২১, ১২:৩৬

গৃহবধূর শরীরে আগুন ধরিয়ে ঘর তালাবদ্ধ

The housewife's body caught fire and the house was locked
গৃহবধূর শরীরে আগুন ধরিয়ে তালাবদ্ধ ঘর

গাইবান্ধা সদর উপজেলার মালিবাড়ি ইউনিয়নের কাবিলের বাজার এলাকায় পারিবারিক কলহের জের ধরে এক গৃহবধূকে শরীরে আগুন দিয়ে ঘরে তালাবদ্ধ করে রাখার অভিযোগ উঠেছে শাশুড়ি ও স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় গৃহবধূর শরীরের ৫০ শতাংশ পুড়ে গেছে।

মঙ্গলবার (২৩ মার্চ) রাতে ওই গৃহবধূকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে ওই গৃহবধূর শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ভুক্তভোগী গৃহবধূ শারমিন বেগম (২১) উপজেলার মালিবাড়ি ইউনিয়নের কাবিলের বাজার এলাকার শফিউল ইসলামের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুই বছর আগে একই এলাকার ইসমাইল হোসেনের ছেলে কোরবান আলীর সঙ্গে বিয়ে হয় শারমিনের। বিয়ের পর থেকেই যৌতুকসহ নানা কারণে তার ওপর নির্যাতন করত স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন।

মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরের আবারও নির্যাতন শুরু করে স্বামী ও শাশুড়ি কুলসুম বেগম। এক পর্যায়ে স্বামী উত্তেজিত হয়ে গ্যাস লাইটার দিয়ে ভুক্তভোগী শারমিনের ম্যাক্সিতে আগুন লাগিয়ে ঘরে তালাবদ্ধ করে রাখে। এতে তার শরীরের বেশির ভাগ অংশ পুড়ে যায়। অন্যদিকে অগ্নিদগ্ধ অবস্থায় শারমিনকে ঘরে তালাবদ্ধ করে রাখা হয়। সংবাদ পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে গুরুতর অসুস্থ অবস্থায় গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করে। পরে শারীরিক খারাপ হতে থাকলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় চিকিৎসকরা।

এ ঘটনায় গাইবান্ধা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান বলেন, সদর উপজেলার কাবিলের বাজার এলাকায় গৃহবধূর শরীরে আগুন দেওয়ার কথা শুনেছি। ঘটনার সত্যতা জানার জন্য হাসপাতালে পুলিশ পাঠিয়েছি।

জিএম/পি

RTV Drama
RTVPLUS