• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

যৌতুক না পেয়ে সন্তানের জননীকে পিটিয়ে হত্যা

আরটিভি অনলাইন রিপোর্ট, সাতক্ষীরা

  ০৭ এপ্রিল ২০১৭, ১৩:০২

সাতক্ষীরায় যৌতুকের দাবিতে সন্তানের জননীকে পিটিয়ে হত্যা করেছেন পাষণ্ড স্বামী। শুক্রবার ভোরে সাতক্ষীরা সদরের পালাশপোল এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহত গৃহবধু ইয়াসমিন হোসেন টুম্পা (২০) পলাশপোল গ্রামের মামুনুর রশিদের মেয়ে।

নিহতের চাচা ইব্রাহিম হোসেন মধু আরটিভি অনলাইনকে জানান, দুই বছর আগে তার ভাইজির সাথে পুরাতন সাতক্ষীরার মৃত মোশারফ হোসেনের ছেলে ফারুক হোসেনের বিয়ে হয়। তাদের ঘরে একটি পুত্র সন্তান রয়েছে। সন্তানসহ পালাশপোল এলাকায় ভাড়া থাকতেন তারা। ফারুক কোনো কাজ করতেন না সে, নেশাগ্রস্ত ছিলেন। যৌতুকের জন্য প্রায় তিনি স্ত্রীকে মারধর করতেন। অভাবী ভ্যান চালক পিতা মেয়ের সুখের কথা চিন্তা করে এ পর্যন্ত প্রায় ৫০ হাজার টাকা যৌতুক দিয়েছেন।

পুলিশ জানায়, ঘটনার দিন ফারুক তার স্ত্রীকে মেরে শ্বশুরের কাছে রাত দুই'টার সময় ফোন করে বলে আপনার মেয়ে অসুস্থ তাকে দ্রুত হাসপাতালে নিতে হবে। শ্বশুর বাড়ির লোকজন যেয়ে দেখে বাড়িতে কেউ নেই। তারপর তারা হাসপাতলে যেয়ে দেখতে পায় টুম্পার লাশ হাসপাতাল মেঝেতে পড়ে আছে।

লাশের পাশে কেউ নেই। এরপর তারা জামাইকে ফোন দিলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্লা জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশের ময়না তদন্ত না হওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। এ ঘটনায় এখনো থানায় কেউ অভিযোগ দেয়নি।

এসজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh