• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ক্ষমা না চাইলে বাংলাদেশে আসতে পারবে না মোদি: বাবুনগরী

সুনামগঞ্জ প্রতিনিধি

  ১৫ মার্চ ২০২১, ১৯:৪২
ক্ষমা না চাইলে বাংলাদেশে আসতে পারবে না মোদি: বাবুনগরী

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, “যারা ইসলামের বিরোধিতা করে তারা স্বাধীনতার ও বিরোধিতা করে। এরা শুধু ইসলামের শত্রু না এরা স্বাধীনতারও শত্রু। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশে আসতে পারবে না। মোদি ইসলাম ধর্মকে ধ্বংস করতে চায়। যেকোনো কারণবশত যদি মোদি বাংলাদেশে আসার চেষ্টা করে তাহলে এদেশের ১৬ কোটি মুসলমান চুপ করে বসে থাকবে না। কাফনের কাপড় নিয়ে শাপলা চত্বরে কঠোর আন্দোলন কর্মসূচির ঘোষণা করা হবে।”

আরও পড়ুন : ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আ. লীগ থেকে আরও মনোনয়ন পেলেন যারা

আজ সোমবার (১৫ মার্চ) বিকেলে হেফাজতে ইসলাম দিরাই উপজেলা শাখার উদ্যোগে দিরাই পৌর এলাকার স্টেডিয়াম মাঠে শানে রিসালাত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

হেফাজতের আমির বলেন, “ ওই কসাই মোদি গুজরাটে, আহমদাবাদে মুসলমানদের কচু আর গাজরের মতো কচুকাটা করেছে। এমনকি ভারতের অনেক প্রাচীন মসজিদকে ভেঙে ফেলেছে। মোদি যদি সারা বিশ্বের মুসলমানদের কাছে ক্ষমা না চায় তাহলে মোদি কোনদিনও বাংলাদেশে আসতে পারবে না।”

আরও পড়ুন: ভালো না লাগায় ছেড়ে দিয়েছি: শ্রাবন্তী

তিনি বলেন, “বর্তমানে বাংলাদেশসহ সারা বিশ্বে ইসলামকে নির্মূল করার জন্য একটি কুচক্রী মহল উঠে পরে লেগেছে। আমরা তাদেরকে বলে দিতে চাই যারা ইসলামকে ধংস করতে চায়, নির্মূল করতে চায় তারাই ধংস হয়ে যাবে।”

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হেফাজতে ইসলাম এর কেন্দ্রীয় কমিটির নায়েবে আমীর আল্লামা নুরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব জুনাইদ আল-হাবিব, যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক, যুগ্ম মহাসচিব নাছির উদ্দিন মুনিরসহ হেফাজতের কেন্দ্রীয় নেতারা।

আরও পড়ুন… প্রশ্ন ফাঁস ফাঁদে বহু তরুণী তার শয্যাসঙ্গী!

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোদির বিরুদ্ধে ইসিতে ২০ হাজার নাগরিকের চিঠি
শেখ হাসিনাকে  ঈদের শুভেচ্ছা জানালেন নরেন্দ্র মোদি
ধর্ষণ মামলায় জামিন পেলেন হেফাজত নেতা মামুনুল হক
ঈদের আগে মামুনুল হককে মুক্তি না দিলে আন্দোলনের হুঁশিয়ারি
X
Fresh