• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

অন্তরঙ্গ মুহূর্তের ছবি ছড়ানোর হুমকি স্বামীর, লজ্জায় স্ত্রীর আত্মহত্যা

কুমিল্লা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ মার্চ ২০২১, ২২:৫২
Husband threatens to spread pictures of intimate moments, wife commits suicide in shame
অন্তরঙ্গ মুহূর্তের ছবি ছড়ানোর হুমকি স্বামীর, লজ্জায় স্ত্রীর আত্মহত্যা

কুমিল্লার বুড়িচংয়ের স্বামী কিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ায় এক গৃহবধূ অপমানে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

শনিবার (১৩ মার্চ) সকালে ঘরের তিরের সঙ্গে ওড়না পেঁচিয়ে ওই গৃহবধূ আত্মহত্যা করেন। নিহত তাসলিমা (১৯) কুমিল্লার বুড়িচংয়ের মিথলমা গ্রামের দুলাল মিয়ার মেয়ে। ৮ মাস আগে কুমিল্লা মহানগরীর মুরাদপুর এলাকার ফারুক মিয়ার ছেলে সুজন মিয়ার সঙ্গে তার বিয়ে হয়।

আরো পড়ুন… নাতনীকে যৌন হেনস্থা করে দাদা-দাদির জেল

স্থানীয় সূত্রে জানা গেছে, সুজন নানাভাবে যৌতুকের জন্য তাসলিমা ও তার পরিবারকে চাপ দিতে থাকে। এর জেরে প্রায় দেড় মাস আগে তাসলিমা তার বাবার বাড়িতে চলে যান। তার আগে স্বামী সুজন স্ত্রীর সঙ্গে কিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবি মোবাইল ফোনে তুলে রেখেছিলেন। তিনি ছবিগুলো বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিতে থাকেন। তা নিয়ে তাদের সংসারে অশান্তি লেগেই ছিল।

এক পর্যায়ে স্বামী-স্ত্রীর বিরোধ নিষ্পত্তিতে শুক্রবার (১২ মার্চ) দুলাল মিয়াসহ কয়েকজন গণ্যমান্য ব্যক্তি নগরীর মুরাদপুরের সুজনের বাড়িতে গেলে তাদের কাছে উল্টো নিজের স্ত্রীকে চরিত্রহীন বলে অভিযোগ করেন সুজন। এ ছাড়া আগেই তুলে রাখা ছবি দেখিয়ে আর সংসার করবেন না বলে জানিয়ে দেন। বিষয়টি তাসলিমা জানতে পেরে অপমানে শনিবার সকালে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

এ ঘটনার বিষয়ে বুড়িচং থানার দেবপুর ফাঁড়ির এসআই কামাল বলেন, গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুমিল্লায় বিএসএফের গুলিতে বাংলাদেশি আহত
কুমিল্লায় বাসচাপায় একই পরিবারের ৪ জন নিহত
সিএনজিচালককে হত্যায় ২ যুবকের মৃত্যুদণ্ড 
শটগান নিয়ে জমি মাপায় বাধা স্বেচ্ছাসেবক লীগ নেতার
X
Fresh