• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

পাপুলের আসনে সংঘর্ষ: আহত ১২

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ মার্চ ২০২১, ২১:২৪
Clash in Papul's seat: 12 injured
পাপুলের আসনে সংঘর্ষ: আহত ১২

লক্ষ্মীপুর জেলা শহরের ওয়েলকাম চাইনিজ রেস্টুরেন্টে জাতীয় পার্টির সাংগঠনিক সভায় কেন্দ্রীয় নেতাদের সামনেই সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় দু’পক্ষের সংঘর্ষে অন্তত ১২ নেতাকর্মী আহত হয়েছে।

শনিবার (১৩ মার্চ) দুপুরে জেলা শহরের ওয়েলকাম চাইনিজ রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে। বিকেলে সংবাদ পেয়ে পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করে।

আরও পড়ুন : লক্ষ্মীপুর-২ আসনে নৌকার টিকিট পেলেন নয়ন

জানা গেছে, জেলা জাতীয় পার্টির পূর্ব নির্ধারিত সাংগঠনিক সভায় প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম ভূঁইয়া, নাজমা রহমান এমপি, জাপা নেতা আলমগীর শিকদার, ইলিয়াছ আহমদ ও জেলা কমিটির সদস্য সচিব মাহমুদুর রহমানসহ অনেকে উপস্থিত ছিলেন। পরিস্থিতি খারাপ হওয়ার পর কয়েকজন নেতাকে ঘটনাস্থলে অবরুদ্ধ করে রাখা হয়। পরে পুলিশের হস্তক্ষেপে তারা মুক্ত হন।

হামলার শিকার কেন্দ্রীয় কমিটির সদস্য শেখ ফায়িজ উদ্দিন শিপন দাবি করেন, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক এম আর মাসুদ, আনোয়ার হোসেন বাহার ও আরিফ পরিকল্পিতভাবে তার নেতাকর্মীদের মারধর করে। হামলাকারীরা তার লোকজনকে মারধর করে তবে সেসময় রেস্টুরেন্টের ভেতরে কাউকে যেতে দেওয়া হয়নি।

আরও পড়ুন : বিয়ে না হওয়ায় দুশ্চিন্তায় গলায় ফাঁস দিল তরুণী

এ বিষয়ে এম আর মাসুদ সংঘর্ষের জন্য শিপন ও তার অনুসারীদের বিরুদ্ধে পাল্টা অভিযোগ এনেছেন।

আসছে ১১ এপ্রিল ওই আসনে উপনির্বাচন। কুয়েতে সাজাপ্রাপ্ত কাজী শহীদ ইসলাম পাপুল এ আসনের এমপি ছিলেন। আসনটি শূন্য ঘোষণা করে তফসিল দেওয়ায় সেখানে জাপার মনোনয়ন ফরম নিয়েছেন মাসুদ ও শিপন। তারা আলাদাভাবে তদবিরও চালাচ্ছেন। এছাড়া নোয়াখালী জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন মিঠুও মনোনয়ন প্রত্যাশী।

আরও পড়ুন : মরা মুখ না দেখতে স্ত্রীর প্রতি অনুরোধ, স্বামীর আত্মহত্যা

এ ঘটনার বিষয়ে লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শিপন বড়ুয়া জানান, অভ্যন্তরীণ কোন্দলের কারণে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ ও ভাংচুরের ঘটনা ঘটেছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বঙ্গোপসাগরে কার্গো জাহাজডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক
পার্টিতে পূর্ণ গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে : রওশন এরশাদ
তিতাসের এমডির বাসার সামনে ককটেল বিস্ফোরণ, আহত ১
গুচ্ছের হাবিপ্রবি কেন্দ্রে পরীক্ষা দেবেন ১২ হাজার ৩৪১ জন 
X
Fresh