• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

১৪ ঘণ্টা পর ময়মনসিংহ-নেত্রকোনা সড়কে যানবাহন চলাচল শুরু

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ মার্চ ২০২১, ১৫:২৯
After 14 hours, traffic on the Mymensingh-Netrokona road resumed
ট্রাক রেখে ময়মনসিংহ-নেত্রকোনা সড়ক অবরোধ করে শ্রমিকরা

শ্রমিকদের দেয়া ৪৮ ঘণ্টার আল্টিমেটামে ১৪ ঘণ্টা পর অবশেষে ময়মনসিংহ-নেত্রকোনা-দুর্গাপুর সড়কে যানবাহন চলাচল শুরু হয়েছে। নেত্রকোনা-৫ (পূর্বধলা) আসনের এমপি ওয়ারেসাত হোসেন বেলালের গাড়িচালক এক ট্রাকচালককে মারধরের ঘটনার প্রতিবাদে ও তার বিচারের দাবিতে এ অবরোধ চলছিল।

শনিবার (১৩ মার্চ) দুপুরে পুলিশ প্রশাসন ও শ্রমিক নেতৃবৃন্দের দফায় দফায় আলোচনার পর ৪৮ ঘণ্টার মধ্যে দোষীদের বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় শ্রমিকরা।

এর আগে গতকাল শুক্রবার সাড়ে ১১টা থেকে ময়মনসিংহ-নেত্রকোনা-দুর্গাপুর সড়কের কাশিগঞ্জে সড়ক অবরোধ করে যানবাহন চলাচল বন্ধ করে দেয় পরিবহন শ্রমিকরা। ফলে ওই সড়কের উভয় পাশে শত শত যানবাহন আটকা পড়ায় দুর্ভোগ পোহাতে হচ্ছে সাধারণ যাত্রী ও ব্যবসায়ীদের।

তারাকান্দা থানার ওসি আবুল খায়ের জানান, তারাকান্দা উপজেলার কাশিগঞ্জে ওয়ারেসাত বেলাল এমপির গাড়িকে সাইড না দেয়ায় বালুবাহী একটি ট্রাকের চালককে মারধর করে এমপির গাড়িচালক ও গাড়িতে থাকা অন্যান্য লোকজন। এসময় এমপি গাড়িতে ছিলেন না। এ নিয়ে শ্রমিকদের মাঝে ক্ষোভ ছড়িয়ে পড়ে। পরে বিক্ষুব্ধ শ্রমিকরা গত রাত সাড়ে এগারোটা থেকে কাশিগঞ্জে সড়ক অবরোধ করে প্রতিবাদ জানায় এবং এমপির গাড়ি চালকসহ সংশ্লিষ্টদের বিচার দাবি জানায়।
এল/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিরাজগঞ্জের মহাসড়কে ঢাকামুখী যানবাহনের চাপ, নেই ভোগান্তি
সিরাজগঞ্জের মহাসড়কে বাড়ছে ঢাকামুখী যানবাহনের চাপ 
পদ্মা সেতুতে একদিনে টোল আদায়ে রেকর্ড
বাড়ি ফিরছেন ঘরমুখো মানুষ, পদ্মা সেতুর টোল প্লাজায় চাপ
X
Fresh