• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

এর আগে ৩টি বলাৎকার করেন এই মাদরাসা শিক্ষক

দিনাজপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ মার্চ ২০২১, ১৩:১০
Teacher arrested for raping madrasa student
মাদরাসা ছাত্রকে বলাৎকারের ঘটনায় শিক্ষক আটক

দিনাজপুর সদর উপজেলায় ১৩ বছর বয়সী এক মাদরাসা ছাত্রকে বলাৎকারের ঘটনা ঘটেছে। এই ঘটনায় অভিযুক্ত শিক্ষক রবিউছ সানীকে (২৫) আটক করেছে পুলিশ। শনিবার (১৩ মার্চ) সকাল সাড়ে ১০টায় দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফফর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে দিনাজপুর শহরের পুলহাট এলাকার কাশিমপুর হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা থেকে শুক্রবার রাত সাড়ে ১০টায় অভিযুক্ত শিক্ষককে আটক করে পুলিশ। গত ৫ মার্চ রাতে ওই মাদরাসায় ১৩ বছর বয়সী এক কিশোর ছাত্রকে বলাৎকারের ঘটনা ঘটে।

আরও পড়ুন...
মাদরাসা ছাত্রকে বাথরুমে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

মোজাফফর হোসেন জানান, শুক্রবার রাতে বলাৎকারের শিকার শিশুর বাবা সদর উপজেলার যোগীবাড়ী গ্রামের মৃত তছলিম উদ্দীনের ছেলে মাহফুজ হোসেন উজ্জল বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। অভিযোগে উল্লেখ করা হয়, গত ৫ মার্চ দিনগত রাতে মাদরাসায় ওই শিক্ষক তার ১৩ বছরের শিশু ছেলে আহাদ মাহমুদ তুষারকে বলাৎকার করে। বলাৎকারের পর ঘটনা বাইরে কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখায়। গত ১১ মার্চ মাদরাসা থেকে ছুটি নিয়ে বাসায় এসে বিষয়টি পরিবারের লোকজনদের জানায় ওই কিশোর। আটক শিক্ষক রবিউছ সানী জেলার চিরিরবন্দর উপজেলার গলাহার গ্রামের আমজাদ হোসেনের ছেলে।

তিনি আরও জানান, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে পূর্বে আরও ৩ জন ছাত্রকে বলৎকারের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সন্ধ্যায় বলাৎকারের শিকার শিশুর বাবা মাহফুজ হোসেন উজ্জল মাদরাসায় গিয়ে কমিটির লোকদের বিষয়টি জানান। এসময় উত্তেজিত জনতা অভিযুক্ত শিক্ষককে মারধর করে। পরে কোতোয়ালি থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত শিক্ষককে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শনিবার দুপুরে আটক শিক্ষক রবিউছ সানীকে আদালতে সোপর্দ করা হয়।

আরও পড়ুন...
ছাত্রদের বলাৎকার করে শপথ করাতেন মাদরাসা শিক্ষক

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিখোঁজের ৫ দিন পর সেপটিক ট্যাংক থেকে মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার
ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে মামলা 
মাটিবাহী ট্রাক্টরের চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু
নদীতে গোসলে গিয়ে মাদরাসা ছাত্রের মৃত্যু
X
Fresh