• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

‘আমি রাজনীতি করতে আসিনি, আমাকে নিয়েও করবেন না’

আরটিভি নিউজ

  ১২ মার্চ ২০২১, ১৮:৩৭
মাশরাফী বিন মোত্তর্জা

নড়াইলের উন্নয়নের স্বপ্ন নিয়ে গেলো ২০১৮ সালের জাতীয় নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন মাশরাফী বিন মোর্ত্তজা। ক্রিকেটের বাইশ গজ থেকে রাজনীতির মাঠে আসাটা কঠিন হলেও মানিয়ে নেয়ার চেষ্টা করে চলছেন এখনও।

গেলো তিন বছরে নড়াইল-২ আসনের উন্নয়নে বেশ বড় বড় পদক্ষেপ নিতেও দেখা যায় তাকে। আইটি পার্ক, ইকনোমিক জোনের মতো বড় প্রজেক্ট নড়াইলে করার জন্য এরই মধ্যে বিল পাস হয়েছে।

এত উন্নয়নের পরও মাশরাফী বিন মোর্তজাকে ঘিরে আলোচনা-সমালোচনা থেমে নেই।

মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে শুক্রবার থেকে শুরু হয়েছে ভলিবল টুর্নামেন্ট-২০২১। এই টুর্নামেন্ট উপলক্ষে ভার্চুয়াল বক্তৃতা দেন মাশরাফী।

এসময় তিনি জানান, আমি রাজনীতি করতে আসিনি, এসেছি মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশ মতো নড়াইলের উন্নয়নে কাজ করতে।

‘আমি বলে রাখি, মাননীয় প্রধান মন্ত্রী আমাকে আমাকে একজন খেলোয়াড় হিসেবেই জানেন। তিনি আমাকে নড়াইলের উন্নতির জন্য সংসদ সদস্য হিসেবে দিয়েছেন, আপনাদেরকে নিয়ে রাজনীতি করার জন্য নয়। আপনাদের কাছেও আমার অনুরোধ, আপনারাও আমাকে নিয়ে রাজনীতি করবেন না। আমাকে নিয়ে রাজনীতি না করে বরং যেসব ডেভেলপমেন্টের কাজ আছে সেসব করেন।’

এসময় মাশরাফী আরও বলেন, কারো কাছে আমার কথা শুনে বিশ্বাস করার আগে আমার সঙ্গে আলোচনা করুন। আমার দরজা আপনাদের জন্য খোলা।

‘কেউ যদি আপনাদের বলে এটা মাশরাফী করেছে, মাশরাফী বলেছে সেটা করার আগে আমার সাথে সিদ্ধান্ত নেবেন। কারণ আমি বিশ্বাস করি আমার কাছে আসতে কোনো টিকিট কাটার প্রয়োজন নেই, সিরিয়াল দেয়ার প্রয়োজন নেই, কোনোও অ্যাপয়েন্টমেন্টেরও দরকার নেই। আমার দরজা সব সময় খোলা।’

এমআর/এম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পছন্দের এপিএস পেলেন ডেপুটি স্পিকার ও মাশরাফী
সংসদের হুইপ হচ্ছেন মাশরাফী
মাশরাফী শুধু মিথ্যে কথা বলেন, দাবি ছোট ভাইয়ের
যে প্রশ্নের উত্তর ৮-১০ বার দিয়েছেন সাকিব
X
Fresh