• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

স্কুলছাত্রীকে ধর্ষণের ভিডিও দেখলেন স্ত্রী, অবশেষে শ্রীঘরে

কিশোরগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ মার্চ ২০২১, ১৪:৫৬
The wife watched the video of the rape of the schoolgirl, finally in the jail
স্কুলছাত্রীকে ধর্ষণের ভিডিও

কাজের কথা বলে বাড়িতে ডেকে এনে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ করে নিজের মোবাইল ফোনে ভিডিও ধারণ করেন এক অবসরপ্রাপ্ত কর্মকর্তা। এ ঘটনা কাউকে বললে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকিও দেন। কয়েকদিন পর স্বামীর মোবাইলে স্কুলছাত্রীকে ধর্ষণের ওই ভিডিও দেখে ফেলেন তার স্ত্রী।

আরও পড়ুন : ‘স্বপ্নে পাওয়া’ আম দেখতে জনতার ঢল

ভুক্তভোগী স্কুলছাত্রীর পরিবার বিষয়টি জানতে পেরে থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযুক্ত আবদুল বারিকের নামে মামলা করে। পরে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে পুলিশ।

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার দুপুরে অভিযান চালিয়ে অভিযুক্ত আব্দুল বারিককে গ্রেপ্তার করে পুলিশ। তিনি উপজেলার জয়কা ইউনিয়নের কামারাটিয়া গ্রামের মৃত আ. জলিলের ছেলে।

আরও পড়ুন : আদালতে নায়িকা রোমানা, পাঁচদিনের রিমান্ড চাইবে পুলিশ

পুলিশ জানায়, আবদুল বারিক গত ৫ ফেব্রুয়ারি দুপুরে তার প্রতিবেশী ওই স্কুলছাত্রীকে কাজের কথা বলে নিজের ঘরে নিয়ে যান। এক পর্যায়ে তিনি দরজা বন্ধ করে মেয়েটিকে ধর্ষণ করেন। নির্যাতিতার পরিবারের লোকজন এ ঘটনা জেনে তার সঙ্গে কথা বলে সত্যতা নিশ্চিত হওয়ার পর বৃহস্পতিবার সকালে থানায় মামলা করেন। ধর্ষণের শিকার স্কুলছাত্রীকে কিশোরগঞ্জের সিভিল সার্জন কার্যালয়ে পাঠিয়ে ডাক্তারি পরীক্ষাও সম্পন্ন করা হয়েছে।

আরও পড়ুন : পদোন্নতি পেলেন না আলোচিত ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম আরটিভি নিউজকে বলেন, ৫ দিনের রিমান্ড চেয়ে বৃহস্পতিবার বিকেলে অভিযুক্ত আবদুল বারিককে আদালতে পাঠানো হয়েছে। আদালত ওই রিমান্ড আবেদনের শুননির জন্য আগামী রোববার দিন ধার্য করে আসামিকে কারাগারে পাঠিয়েছে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা চেষ্টা মামলায় প্রধান আসামি কারাগারে
১৪ মাস পর জামিনে মুক্তি পেলেন দানি আলভেজ
সাঁথিয়ায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় গ্রেপ্তার ৩ যুবক
আর্জেন্টিনায় নারী সাংবাদিককে ধর্ষণের অভিযোগে চার ফুটবলার আটক
X
Fresh