• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

পঞ্চগড়ে স্ক্যাভেটরবাহী ট্রাক্টর উল্টে নিহত ২

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ মার্চ ২০২১, ১১:১০
Two killed as tractor overturns
স্ক্যাভেটরবাহী ট্রাক্টর উল্টে নিহত ২

পঞ্চগড়ে স্ক্যাভেটরবাহী ট্রাক্টর উল্টে গিয়ে দুই চালক নিহত হয়েছে। এতে গুরুতর আহত হয়েছেন চালকের সহকারী সুকুমার (৩৫)। নিহতরা হলেন মুক্তার হোসেন (৩২) ও আব্দুর রহমান (৩০)। তাদের বাড়ি ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গি উপজেলায়।

পঞ্চগড় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিরঞ্জন কুমার বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার (১২ মার্চ) দিনগত রাত ২টার দিকে পঞ্চগড়-আটোয়ারি সড়কে সদর উপজেলার ধাক্কামাড়া ইউনিয়নের কমলাপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিসের সহযোগিতায় ঘটনাস্থল থেকে তিনজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। আহত সুকুমারকে উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পঞ্চগড় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জানান, দ্রুতগতিতে স্ক্যাভেটরবাহী ট্রাক্টরটি আটোয়ারির দিকে যাচ্ছিল। এ সময় সড়কের কমলাপুর নামক স্থানে একটি সেতু নির্মাণের কাজ চলছে। এটি সেই ট্রাক্টরের চালক বুঝতে পারেননি। এজন্য নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরটি স্ক্যাভেটরসহ পাশের খালে উল্টে যায়।
এল/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘোড়াঘাটে ট্রাক্টরের ধাক্কায় নিহত ১ 
নীলফামারীতে ট্রাক্টর-অটোরিকশার সংঘর্ষ, নিহত ২
গোমস্তাপুরে ট্রাক্টর উল্টে চালক নিহত
মাটিবাহী ট্রাক্টরের চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু
X
Fresh