Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

ভৈরব প্রতিনিধি, আরটিভি নিউজ :

  ১১ মার্চ ২০২১, ১৮:৪৬
আপডেট : ১১ মার্চ ২০২১, ১৯:৪৯

দুধের বালতি রেখে হঠাৎ উধাও বিক্রেতারা

দুধের বালতি রেখে হঠাৎ উধাও বিক্রেতারা

বৃহস্পতিবার সকাল নয়টা। শহরের জগন্নাথপুর এলাকার বেনি বাজারের মানুষের ভিড়। সবাই বাজার করতে এসেছেন। কেউবা বাড়ির বা শিশুর প্রয়োজনে দুধ কিনতে। হঠাৎ করে দুধ বাজারে একজন নারী প্রবেশ করে সব দুধের বালতি জড়ো করতে থাকনে। এরই মধ্যে একজন দুধে যন্ত্র দিয়ে পরীক্ষা শুরু করতেই বালতি নিয়ে দাড়িয়ে থাকা ৩ জন উধাও হয়। তাদের আর খুঁজে পাওয়া যায়নি।

আরও পড়ুন : চট্টগ্রামে ১১টি বিলাসবহুল বাস পুড়ে ছাঁই

দুধ পরীক্ষা শেষে জানা যায় পানি ও পাউডার ব্যবহার করে খাঁটি দুধ হিসেবে বিক্রি করে আসছে তারা। ততক্ষণে দাঁড়িয়ে থাকা আরেক দুধ বিক্রেতা হান্নান মিয়ার দুধেও ভেজাল ধরা পড়ে। তিনি উপস্থিত লোকজনের তোপের মুখে পড়েন। এদিকে পালিয়ে যাওয়া দুধ বিক্রেতারা হলেন সবুজ মিয়া এবং আসমা বেগম। তারা দীর্ঘদিন ধরে খাটি দুধ বিক্রির নামে সাধারণ ক্রেতাদের সঙ্গে প্রতারণা করে টাকা হাতিয়ে নিচ্ছেন।

আরও পড়ুন : আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন, ছেলেকে ধরিয়ে দিলেন মা

এদিন সকাল সাড়ে ৭টা থেকে নয়টা পর্যন্ত শহরের কমলপুর গাছতলা ঘাট বাজার এবং জগন্নাথপুর বেনি বাজারে পৌরসভা স্যানেটারী ইন্সপেক্টর নাসিমা বেগমের নেতৃত্বে একটি টিম ভেজাল বিরোধী অভিযান চালায়। অভিযানে প্রায় অর্ধশত লিটার ভেজাল দুধ জব্দ করা হয়। পরে দুধ বিক্রেতাদের শেষ বারের মতো সর্তক করে এসব দুধ ফেলে দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর মো. রুহুল আমীন।

আরও পড়ুন : নালিশ করায় ২ শিশুকে মারধর, হাত ভাঙলো এতিম শিশুর!

এসআর/

RTV Drama
RTVPLUS