• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

এক বাড়ির বৃষ্টির পানি অন্য বাড়িতে, সংঘর্ষে নিহত ১

আরটিভি অনলাইন রিপোর্ট, চট্টগ্রাম

  ০৫ এপ্রিল ২০১৭, ১৫:১৯

বৃষ্টিতে এক বাড়ির পানি পাশের আরেক বাড়ির টিনের চালে পড়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে চট্টগ্রামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত আরো ৩।

বুধবার সকালে আনোয়ারা থানাধীন বোয়ালিয়া পুরাতন মাদ্রাসা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সখিনা বেগমের স্বজন মোজাফ্ফর আহমদ আরটিভি অনলাইনকে জানান, গতকাল মঙ্গলবার বৃষ্টির সময় সখিনা বেগমের একতলা ভবনের ছাদ থেকে পাশের আবু আহমদের ঘরের টিনের চালে পানি পড়ে। এ নিয়ে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে প্রতিবেশী ও হস্তক্ষেপে বিষয়টির মিটমাট হয়।

বুধবার সকালে সখিনা বেগমের ছেলে আলম দোকানে রুটি আনার জন্য গেলে আবু আহমদের ছেলে আতিকুর রহমান এবং আশু মিয়ার ছেলে আনসারসহ আশু মিয়ার আরো ৪ ছেলে মিলে আলমকে মারধর করেন। খবর পেয়ে সখিনা বেগম ও তার দু’ছেলে রফিক ও মাহে আলম ঘটনাস্থলে গেলে তাদের উপর দা দিয়ে হামলা করে। পরে সখিনা বেগমসহ তার তিন ছেলে আলম, রফিক ও মাহে আলমকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সখিনা বেগমকে মৃত ঘোষণা করেন।

আহত আলম, রফিক ও মাহে আলম বর্তমানে মেডিক্যালের ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জহির আরটিভি অনলাইনকে জানান, সকাল সাড়ে ৮টার দিকে গুরুতর আহত অবস্থায় তাদের ৪ জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে সখিনা বেগম মার যান। বাকিরা চিকিৎসাধীন।
আনোয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ আরটিভি অনলাইনকে জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। পলাতক থাকায় এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। ঘটনাটি পূর্ব পরিকল্পিত ছিল বলে ধারণা করা হচ্ছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh