• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সন্দ্বীপে নৌকাডুবি : নিহতের সংখ্যা বেড়ে ১৮

আরটিভি অনলাইন রিপোর্ট, চট্টগ্রাম

  ০৫ এপ্রিল ২০১৭, ১৩:৩৭

চট্টগ্রামের সন্দ্বীপে নৌকাডুবির ঘটনায় আরো তিন জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ফলে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৮ জনে।

বুধবার ভোরে গুপ্তাছড়া ঘাটের আশপাশের এলাকায় দু'শিশুসহ তিন জনের মরদেহ ভেসে ওঠে। তবে তাৎক্ষণিক তাদের পরিচয় জানা যায়নি। পরের দিন মঙ্গলবার রাতে গুপ্তছড়া ঘাটে স্থানীয় ও নৌ বাহিনীর ডুবুরি দলের সাহায্যে ১০ জনের মরদেহ উদ্ধার এবং বুধবার সকালে ও দুপুরে আরো তিন মরদেহ উদ্ধার করা হয়।

সন্দ্বীপ থানার ওসি মো.শামছুল ইসলাম আরটিভি অনলাইকে জানান, লাল বোট ডুবির ঘটনায় ১৮ জনের মরদেহ পরিবারের কাছে স্থানান্তর করা হয়েছে।

নিহতরা হলেন মো, সালাউদ্দিন (৩০), বরদা জলদাশ (৬০), সচিন্দ্র জলদাশ (৫০), আব্দুল হক (৬০) ও হাফেজ আমিন রসুল, সামসুল আলম শাহীন, কামরুজ্জামান, মাঈন উদ্দিন, হাফিজ উল্লাহ, তানজিন মো. জোবায়েদ, তিন স্কুল শিক্ষক ওসমান গনি, ইউসুফ আলম, আনোয়ার হোসেন শিপন, মাকসুদুর রহমান, নিজাম উদ্দিন, তাহসিন (৭) ছোট বোন নিহা (৪) ও হারুনুর রশিদ।

এ ঘটনায় উদ্ধারকৃতরা জানান, সন্ধ্যায় সী ট্রাক থেকে লাল বোটে করে ঘাটে আসার সময় ধারন ক্ষমতার বেশি যাত্রী তুলা হয়। সাগর উত্তাল থাকার পরও কোনো সতর্কতা জারি করেনি কর্তৃপক্ষ। এ ঘটনার পর থেকে সন্দ্বীপের সঙ্গে চট্টগ্রাম শহরের সকল নৌ চলাচল বন্ধ রয়েছে।

এদিকে সন্দ্বীপের ইউএনও মো. গোলাম জাকারিয়া আরটিভি অনলাইনকে বলেন, লাল বোট ডুবির ঘটনায় সন্দ্বীপ ইউএনওকে প্রধান করে ৬ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আসছে সাত কার্য দিবসের মধ্যে প্রতিবেদন দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh