• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সন্দ্বীপে নৌকাডুবিতে ১৫ মরদেহ উদ্ধার

আরটিভি অনলাইন রিপোর্ট, চট্টগ্রাম

  ০৪ এপ্রিল ২০১৭, ২৩:৪৮

চট্টগ্রামের সন্দ্বীপে নৌকাডুবির ঘটনায় মঙ্গলবার সকাল সাড়ে ১১টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত দু’জন প্রাইমারি স্কুলের শিক্ষকসহ ১০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মোট ১৫ জনের মরদেহ উদ্ধার করা হলো।

গেলো রোববার সন্ধ্যায় সীতাকুণ্ডের কুমিরা ঘাট থেকে সী টেক’এ করে সন্দ্বীপের গুপ্তছড়া ঘাটে লাল বোট দিয়ে ঘাট পার হবার সময় নৌকাডুবির ঘটনা ঘটে।

গেলো শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কুমিরা ঘাট থেকে সন্দ্বীপের গুপ্তছড়া ঘাটে যাত্রী পারাপারের সময় যাত্রী নিয়ে লাল বোটটি উল্টে যায়।

নৌকাডুবির ঘটনায় বেঁচে যাওয়া আকবর হোসেন আরটিভি অনলাইনকে বলেন, তিন ঘণ্টা ঢেউয়ের সঙ্গে যুদ্ধ করে প্রাণ বাঁচিয়েছি। ঘণ্টা দু-এক পর আমার বড় ভাই নুরুল হুদা সাঁতরে তীরে ওঠেন।

সন্দ্বীপ থানার ওসি (তদন্ত) বিজন বড়ুয়া বলেন, মৃত ১৫ জন হলেন- মো. সালাউদ্দিন (৩০), বরদা জলদাশ (৬০), সচিন্দ্রা জলদাশ (৫০), আব্দুল হক (৬০), হাফেজ আমিন রসুল (৪৫), হাফেজ উল্লাহ (৪৫), শামসুল আলম (৪০), মাঈন উদ্দিন (৩০), কামরুজ্জামান (৩০), নিজাম উদ্দিন (২৫), তানবির আহমেদ জোবায়ের (২০), শিক্ষক ওসমান গনি(৫০), শিক্ষক ইউসুফ আলম, মাকসুদুর রহমান (৩২) ও অজ্ঞাত ব্যক্তি।

প্রাইমারি স্কুল শিক্ষক আনোয়ার হোসেন শিপন, তাসিন (৭), নীহা, রাবেয়া আক্তার, সামান্দাসহ কয়েকজন এখনো নিখোঁজ রয়েছেন বলেও তিনি জানান।

কে/ এএইচসি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh