• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ছাত্রী ধর্ষণ মামলায় আলোচিত তুফানের জামিন বাতিল

বগুড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ মার্চ ২০২১, ২০:১০
Tufan's bail canceled in student rape case canceled
ছাত্রী ধর্ষণ মামলায় আলোচিত তুফানের জামিন বাতিল

বগুড়ায় ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি তুফান সরকারের জামিন বাতিল করেছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর আদালত।

আজ রোববার (৭ মার্চ) জামিন প্রদানের ৫০ দিনের মাথায় বগুড়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক এ কে এম ফজলুল হক এই আদেশ দেন। অন্যদিকে তুফান সরকারের সহযোগী আতিকুর রহমানেরও জামিন বাতিল করেন আদালত। এর আগে গত ১৭ জানুয়ারি একই আদালত তুফান সরকারের জামিন আবেদন মঞ্জুর করেছিলেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, আগে থেকে পরিচয় সূত্র ধরে ২০১৭ সালের ১৯ জুলাই বাসায় ডেকে এনে ওই ছাত্রীকে ধর্ষণ করেন তুফান। এরপর ঘটনার জেরে ২৮ জুলাই তুফান সরকারের স্ত্রী তাছমিন রহমান এবং তার বোন ও সাবেক পৌর কাউন্সিলর মার্জিয়া হাসান মেয়েটি এবং তার মাকে বাড়িতে নিয়ে নির্যাতনের পর মা ও মেয়ের মাথার চুল কেটে ন্যাড়া করে দেন।

ওই বছরের ২৯ জুলাই মেয়েটির মা বাদী হয়ে বগুড়া সদর থানায় ধর্ষণের ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে তুফান সরকারসহ ১০ জনের বিরুদ্ধে একটি মামলা করেন। এ ছাড়া নির্যাতন ও মাথার চুল ন্যাড়া করে দেওয়ার কারণে তুফান সরকারসহ ১০ আসামির বিরুদ্ধে আলাদা ধারায় আরেকটি মামলা করা হয়।

এ ছাড়া তুফান সরকারের সহযোগী আতিকুর রহমান ওরফে আতিক আদালতে উপস্থিত না থাকায় তার জামিনও বাতিল করা হয়। অভিযোগ রয়েছে, অর্থের বিনিময়ে মা ও মেয়েকে উল্টো সাক্ষ্য প্রদানে বাধ্য করা হয়েছে।

আরও পড়ুন...
মেয়ের সামনেই দুই বাসের চাপায় প্রাণ গেল মায়ের

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বরগুনা প্রেস ক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে
ফের জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন নামঞ্জুর
টিপু-প্রীতি হত্যা মামলায় আসামিদের বিরুদ্ধে চার্জগঠনের শুনানি পেছাল
প্রকাশ্যে শাকিবের ‘তুফান’র ফার্স্ট লুক
X
Fresh