• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

স্ত্রীকে ঘুরতে যাওয়ার কথা বলে ইনজেকশন পুশ করে হত্যা

সিলেট প্রতিদিন, আরটিভি নিউজ

  ০৭ মার্চ ২০২১, ১৭:৫৪
The husband was arrested by pushing the injection to tell his wife to go for a walk
স্ত্রীকে ঘুরতে যাওয়ার কথা বলে ইনজেশকন পুশ করে হত্যা, স্বামী আটক

সিলেট মহানগরে ঘুরতে যাওয়ার কথা বলে ইনজেকশন পুশ করে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় নিহতের স্বামীকে আটক করেছে পুলিশ। আজ রোববার (৭ মার্চ) সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার খাদিম চা বাগান এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত সুফিয়া বেগম (২২) এয়ারপোর্ট থানার খাদিম চা বাগান এলাকার মৃত হারুন মিয়ার মেয়ে। অন্যদিকে আটককৃত ব্যক্তির নাম আয়নুল হক। তিনি কোতোয়ালি থানার বাগবাড়ি এলাকার মাসুক মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, ৭ মাস আগে সুফিয়া বেগমের সাথে আয়নুল হকের বিয়ে হয়। তবে তাদের বনিবনা হতো না। প্রায়ই ঝগড়া হতো। শনিবার (৬ মার্চ) আয়নুল তার স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়িতে ঘুরতে নিয়ে যান। সেখানে থাকা অবস্থায় রাতে সুফিয়া বেগমের হাতে একটি ইনজেকশন পুশ করেন আয়নুল হক। সেই সময় নিহত সুফিয়া বেগমের বোন ইনজেশন পুশ করার বিষয়ে জানতে চাইলে তাকে আয়নুল হক বলেন, শরীর খারাপ থাকার কারণে তাকে ইনজেশন দেয়া হয়েছে। এরপর দিন সকাল ৮টার দিকে সুফিয়া বেগম হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার আশরাফ উল্যাহ তাহের বলেন, গৃহবধূ সুফিয়া বেগমকে ইনজেকশন পুশ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছে নিহতের পরিবারের সদস্যরা। হাসপাতালে নেয়ার আগেই সুফিয়ার মৃত্যু হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। এ ঘটনায় নিহতের স্বামী আয়নুল হককে আটক করা হয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বামীর মোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে প্রাণ গেল স্ত্রীর
আবাসিক হোটেল থেকে জাল নোটসহ আটক ২ 
ওমরাহকারীদের ফেরার তারিখ নির্ধারণ করে দিলো সৌদি
সংসদ সদস্যের গাড়িতে হামলা, যুবক আটক
X
Fresh