Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ মার্চ ২০২১, ০৮:৩২
আপডেট : ০৭ মার্চ ২০২১, ১৪:০৯

কক্সবাজারে ট্রাকচাপায় নারীসহ দুই পথচারী নিহত

Two pedestrians, including a woman, were killed in a truck accident in Cox's Bazar
কক্সবাজারে ট্রাকচাপায় নারীসহ দুই পথচারী নিহত

কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোনের কলাতলী ডলফিন মোড়ে সিমেন্ট বোঝাই ট্রাকচাপায় নারীসহ দুই পথচারী নিহত হয়েছে। শনিবার (৬ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে সিমেন্ট বোঝায় একটি ট্রাক পথচারীকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, কক্সবাজার শহরের কলাতলী এলাকার লাল মিয়ার স্ত্রী মোমেনা বেগম (৬০) ও ঢাকা উত্তরা এলাকার সাহাদত হোসেন (৪৫)। এসময় আহত হয়েছেন অন্তত ১০ জন।

কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির এসআই আনোয়ার হোসেন জানান, শনিবার রাত সাড়ে ১১টার দিকে কক্সবাজারমুখী সিমেন্ট বোঝাই একটি ট্রাক (চট্ট মেট্রো-ট-১১-৬৮২৮) নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীকে চাপা দেয়। এসময় ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে একজনের মৃত্যু হয়। এঘটনায় আহত হয়েছে অন্তত ১০ পথচারী।

আহতরা হলো- কক্সবাজার শহরের বাহারছড়া এলাকার অ্যাডভোকেট ওসমান গনি (৪৫), উখিয়ার কোটবাজার এলাকার আবদুল আমিনের ছেলে জসিম উদ্দীন (২৫), বশরত আলীর ছেলে মুজিব (৪৫), শফিউল্লাহর ছেলে জিকু (৩০), মহেশখালী এলাকার আবুল কাশেমের ছেলে জয়নাল (৩৫), তার বড় ভাই আবুল হোসেন (৪৫) ও ছেলে রাশেদুল হক (১৭) সহ অন্তত ১০ জন। খবর পেয়ে কক্সবাজার সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করেন।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দে জানান, ঘটনাস্থলে একজনসহ দুইজনের মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতদের দুইজনকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, অবৈধ গাড়ি পার্কিং ও ফুটপাত দখলের কারণে এই অনাকাঙ্খিত মৃত্যু এড়ানো সম্ভব হয়নি।

পি

RTV Drama
RTVPLUS