• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নাস্তিক্যবাদের বিশ্বাসীরা সমস্ত জাতির জন্য বিপজ্জনক: বাবুনগরী 

চাঁদপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ মার্চ ২০২১, ২১:১৮
নাস্তিক্যবাদের বিশ্বাসীরা হচ্ছে সমস্ত জাতির জন্য বিপদজনক, বাবুনগরী 

হেফাজতে ইসলামের আমীর শায়খুল হাদিস আল্লামা জুনাইদ বাবুনগরী বলেছেন, আজ বাংলাদেশসহ সারা দুনিয়াতে যে অশান্তি বিরাজ করছে, তার পেছনে কারা কাজ করছে, কারা নানাভাবে মুসলিম জাতিকে বিশ্বব্যাপী উগ্র হিসেবে আখ্যা দিচ্ছে। তারা হচ্ছে নাস্তিকের দল। তাদের কোনও ধর্ম নেই। তাদের একমাত্র শত্রু হচ্ছে আল্লাহ, রাসূল ও উম্মতি মোহাম্মদীরা। এই নাস্তিক্যবাদীরা আমাদের দেশসহ সারা বিশ্বে নানা ধর্মের বিশ্বাসীদের মধ্যে নানা ভাবে বিরোধ সৃষ্টি করে আজ ধর্মে ধর্মে যুদ্ধে লাগিয়ে তারা খেলা করছে।

আরও পড়ুন : যেভাবে হাত বদল হচ্ছে স্বর্ণ

আজ শুক্রবার বিকেলে ফরিদগঞ্জ দারুল কুরআন ইসলামীয়া মাদরাসার উদ্যোগে ৩য় বার্ষিকী ওয়াজ মাহফিলে, হেফাজতে ইসলামের আমীর শায়খুল হাদিস আল্লামা জুনাইদ বাবুনগরী তিনি তার বক্তব্যে এই কথা বলেন।

আল্লামা জুনাইদ বাবুনগরী বলেন, তারা বুঝে না নমরুদ ফেরাউনরাও অনেক শক্তিশালী ছিল, কিন্ত আল্লাহপাকের ইশারায় সামান্য মশার কাছে তারা পরাস্ত হয়ে গেছে। এরা নবী রাসুলে কথা শুনলে তাদের গা জ্বালা দিয়ে উঠে। তাই এ দেশের শান্তি প্রিয় মুসলমানের ধর্মীয় প্রতিষ্ঠান এবং এর খেদতমকারী ও আল্লাহওয়ালাদের বিরুদ্ধে এরা ষড়যন্ত্রে বেড়া জাল বুনছে। তাদের বিরুদ্ধে আপনারা সোচ্চার হউন।

আরও পড়ুন : ফেঁসে যাচ্ছেন নাসিরের স্ত্রী তামিমা!

তিনি বলেন, আজকে ইন্ডিয়ার মোদি সরকার পুরো ভারতে বাবরী মসজিদ ধ্বংস ও মুসলমানদের নির্মূলে ব্যস্ত হয়ে পড়ছে। কিন্তু মহান আল্লাহপাকের ইশারায় সেও শান্তিতে নাই। বাংলার মাটিতে মুসলমান, হিন্দু, বৌদ্ধসহ সমগ্র জাতি স্বঅবস্থানে বাস করছে, আওয়ামী লীগ-বিএনপিরাও কোনও না কোনও ভাবে এক অভিন্ন। কিন্তু মুরগী শাহরিয়ার কবিরসহ নাস্তিক্যবাদের বিশ্বাসীরা হচ্ছে সমস্ত জাতির জন্য বিপজ্জনক। তাই মুসলমান তথা আমাদের যুদ্ধ হচ্ছে নাস্তিক্যবাদের বিরুদ্ধে। এর বাহিরে সমস্ত বিশ্ববাসী আমি মনে করি নিরাপদ ও শান্তির বিশ্বাসী।

আরও পড়ুন : গোসলের ভিডিও ফাঁসের ভয় দেখিয়ে ভাবিকে দিনের পর দিন ধর্ষণ

ঢাকা জামিয়াতুল ইব্রাহীম মাদরাসার মুহাদ্দেস মাওলানা মুফতি মামুনুর রশীদের সভাপতিত্বে ও ফরিদগঞ্জ দারুল কোরআন ইসলামীয়া মাদরাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা মুহাম্মদ নজরুল ইসলামের পরিচালনায়, মাহফিলে আরও বক্তব্য রাখেন মাওলানা কারী আশরাফ আলী, মাওলানা অলি উল্যা, মাওলানা জসিম উদ্দীন, মাওলানা মুফতি আনোয়ার মোল্লা, মুফতি মাওলানা আনোয়ার হোসাইন আমিনী প্রমুখ।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh