• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বাবার খুনিরা জামিনে বের হয়ে এবার মেয়েকে ধর্ষণের অভিযোগ 

গাইবান্ধা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ মার্চ ২০২১, ২০:০৩
বাবার খুনিরা জামিনে বের হয়ে এবার মেয়েকে ধর্ষণের অভিযোগ 
ফাইল ছবি

গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় লাল মিয়া খুনের মামলায় জামিন পেয়েই নিহতের মেয়েকে মারপিট ও ধর্ষণের অভিযোগ উঠেছে আসামিদের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (৪ মার্চ) দুপুরে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে নির্যাতিতার শ্বশুর তার ছেলের স্ত্রীকে মারপিট, গুরুতর জখম ও হত্যার চেষ্টার অভিযোগে ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতে আরও ৫ জনের বিরুদ্ধে আজ শুক্রবার (৫ মার্চ) থানায় মামলা করেছেন।

আরও পড়ুন : গোসলের ভিডিও ফাঁসের ভয় দেখিয়ে ভাবিকে দিনের পর দিন ধর্ষণ

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও নির্যাতিতার পরিবার জানায়, গত ৯ ফেব্রুয়ারি গাইবান্ধার ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক ইউপি সদস্য লাল মিয়াকে জমি নিয়ে বিরোধের জেরে ছুরিকাঘাতে হত্যা করা হয়। এ ঘটনায় হাসমত দেওয়ানসহ ২৬ জনকে আসামি করে মামলা করে পরিবার। হাসমতসহ আসামিরা উচ্চ আদালত(হাইকোর্ট) থেকে জামিনে মুক্ত হয়ে বুধবার (৩ মার্চ) লাল মিয়ার বাড়িতে হামলা চালায় এবং ভাঙচুর করে।

নির্যাতিতার পরিবারের অভিযোগ, পরের দিন বৃহস্পতিবার দুপুরে জমিতে ভুট্টার পাতা ছিঁড়তে গেলে লাল মিয়ার মেয়েকে আসামি হাসমত দেওয়ানের বোন চায়না বেগমসহ কয়েকজন যুবক মুখ বেঁধে একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করা হয়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় একটি ভুট্টা ক্ষেতে ফেলে রেখে যায় তারা। পরে নির্যাতিতাকে উদ্ধারের জন্য ফুলছড়ি থানা পুলিশকে খবর দেওয়া হয়। কিন্তু থানা পুলিশের পক্ষ থেকে কোন সাড়া না পাওয়ায় অভিযোগ করে নির্যাতিতার স্বজনরা। ৯৯৯ নম্বরে অভিযোগ করার পর ফুলছড়ি থানা থেকে পুলিশ গিয়ে নির্যাতিতাকে সন্ধ্যায় উদ্ধার করে। পরে নির্যাতিতা গুরুতর অসুস্থ হওয়ায় তাকে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন : ফেঁসে যাচ্ছেন নাসিরের স্ত্রী তামিমা!

গাইবান্ধা জেলা হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. ইমরান হোসাইন জানান, নির্যাতিতার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ধর্ষণের ব্যাপারে পরীক্ষা-নিরীক্ষার পর বিস্তারিত জানানো যাবে।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আহমেদ নির্যাতিতাকে উদ্ধারে পুলিশের পক্ষ থেকে কোন সাড়া না পাওয়ায় অভিযোগ অস্বীকার করে বলেন, তারা ৯৯৯ নম্বরে অভিযোগ দিলে ফুলছড়ি থানা থেকে পুলিশ গিয়ে নির্যাতিতাকে উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করা হয়। তিনি আরও বলেন, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
নিজের ডেকে আনা পুলিশের গুলিতে প্রাণ গেল বাংলাদেশি তরুণের 
পাহাড়ে রাতে র‌্যাব-পুলিশের অভিযান, ১০ অপহৃত উদ্ধার
নারায়ণগঞ্জে বাসের ধাক্কায় পুলিশ সদস্য নিহত
X
Fresh