logo
  • ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭

টাঙ্গাইলে ৩ কলেজছাত্রের উপর সন্ত্রাসী হামলা, সড়ক অবরোধ করে বিক্ষোভ

টাঙ্গাইলে ৩ কলেজছাত্রের উপর সন্ত্রাসী হামলা, সড়ক অবরোধ করে বিক্ষোভ

টাঙ্গাইলে তিন কলেজছাত্রের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী।

আজ শুক্রবার (৫ মার্চ) দুপুরে সদর উপজেলার করটিয়া বাজারে ঢাকা-টাঙ্গাইল পুরাতন সড়কের উপর এই কর্মসূচী পালন করে তারা। পরে পুলিশ গিয়ে অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তারের আশ্বাস দিলে বিক্ষুব্ধরা সড়ক অবরোধ তুলে নেয়। পরে যানবাহন চলাচল স্বাভাবিক হয়ে আসে।

এসময় বিক্ষুব্ধরা বলেন, গত ৩ মার্চ রাতে পূর্ব শত্রুতার জের ধরে টাঙ্গাইল সদর উপজেলার ঢেলি করটিয়া এলাকায় তিন কিশোরের উপর সন্ত্রাসী হামলা চালায় একই এলাকার সাহাদত, শুভ, আ. রাজ্জাক, শাওন, আরিফ, মেরাজ, আল আমিন, শাওন, সৌরভ ও মো. আমিনসহ অন্তত ২০-২৫ জন। এসময় দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে মো. হিমেল মিয়াকে। হিমেলকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

এ ঘটনায় হিমেলের দাদা আব্দুল খালেক বাদী হয়ে সদর থানায় ১০ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করে।

এদিকে পরিবারের অভিযোগ এ ঘটনায় এখন পর্যন্ত পুলিশ আসামিদের গ্রেপ্তারের কার্যকর ব্যবস্থা নেয়নি। উল্টো তাদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানীর চেষ্টা করা হচ্ছে।

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক প্রতিমা রানী তরফদার মুঠোফোনে জানান, মারামারিতে দুই পক্ষের লোকজন আহত হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষের পাল্টাপাল্টি মামলা হয়েছে। দুই মামলায় আরিফ ও ইমন নামে দুজনকে আটক করা হয়েছে। তদন্ত চলছে। দ্রুতই প্রকৃত দোষীদের গ্রেপ্তার করা হবে।

এসএস

RTV Drama
RTVPLUS