• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ছেলের প্রেমিকাকে সারারাত পাহারা দিলেন প্রেমিকের বাবা

মেহেরপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ মার্চ ২০২১, ১৩:৩২
ছেলের প্রেমিকা সারারাত পাহারা দিলো প্রেমিকের বাবা
ছবি: সংগৃহীত

মেহেরপুরের গাংনী উপজেলার ছাতিয়ান গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান করছে এক প্রেমিকা। এ খবর পেয়ে প্রেমিক পালিয়ে যাওয়ায় আত্মহত্যার হুমকি দিয়েছেন প্রেমিকা। এ নিয়ে এলাকায় চলছে বিরূপ সমালোচনা।

প্রেমিকের বাবা জানান, ওই মেয়ে বুধবার বিকেলে তার বাড়িতে এসে ওঠে। ছেলে আকাশের সঙ্গে তার প্রেমের সম্পর্ক আছে দাবি করে বিয়ের কথা বলে। বিষয়টি আমরা কিছুই জানতাম না বিধায় বিয়ের ব্যাপারটি মেনে নিতে পারছিলাম না। এ সময় মেয়েটির আত্মহত্যার হুমকি দেয়। তাই আত্মহত্যার ঘটনায় আমরা ফেঁসে যাতি পারি এই মনে করে সারারাত তাকে পাহারা দিয়েছি।

আরও পড়ুন : এবার হাইকোর্টে রিট করলেন ক্রিকেটার নাসিরের স্ত্রীর আগের স্বামী

তিনি বলেন, এভাবে বাড়িতে এসে একটি মেয়ে উপদ্রব চালালেও আইনি কোনও সহযোগিতা পাচ্ছি না। বিষয়টি নিয়ে আমরা পারিবারিকভাবে খুব বিব্রত ও আতঙ্কগ্রস্ত অবস্থায় আছি।

ওই মেয়ের ভাষ্য, তার সঙ্গে ওই যুবকের প্রেমের সম্পর্ক এক বছর ধরে। তিনি মোবাইল ফোনে সব সময় তার বোন, মা-বাবার সঙ্গে কথা বলতো। আজ থেকে ১০ দিন আগে আমাদের বাড়িতে গিয়েছিল সে। পাড়ার লোকজন আমাদের ধরে ফেলে। পরে গ্রামবাসী এবং আমাদের উভয়ের পরিবারকে বিয়ের সম্মতি দিয়ে ওই যুবক (প্রেমিক) চলে যায়। এরপর থেকে আকাশ তার ফোন বন্ধ রেখেছে। তাই আমি চলে এসেছি তার বাড়িতে। এখানে বিয়ে না হলে আত্মহত্যা ছাড়া তারা কোনও উপায় থাকবে না বলেও তিনি জানান।

আরও পড়ুন : কারাগার থেকে মুক্তি পেলেন কার্টুনিস্ট কিশোর

ওই যুবকের বাবা আরও বলেন, মেয়েকে বাড়িতে আসতে দেখেই তার ছেলে পালিয়ে গেছে। আজ দুদিন ধরে তার কোনও খোঁজ নেই।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, বিষয়টি নিয়ে স্থানীয় জনপ্রতিনিধিকে বলে সুরাহা করার নির্দেশ দেওয়া হয়েছে। তারপরও সমাধান না হলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন : নারী কেলেঙ্কারি: জামালপুরের সেই ডিসির বেতন কমে অর্ধেক

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ওষুধ কিনতে না পেরে রিকশাচালকের আত্মহত্যা
পাবিপ্রবি ছাত্রীর আত্মহত্যা, স্বামী আটক
জবির পর এবার পাবিপ্রবির এক ছাত্রীর আত্মহত্যা
অবন্তিকার আত্মহত্যা মামলায় সহপাঠী আম্মানের জা‌মিন নামঞ্জুর
X
Fresh