• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ঝিনাইদহে মাদকদ্রব্যসহ দুই নারী আটক

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ মার্চ ২০২১, ২০:৩১
আটক×নারী×ফোর্স×ডিলাক্স×বাস×বিউটি×সুজিদা×ঝিনাইদহ×
ফাইল ছবি

ঝিনাইদহ সদর উপজেলায় মাদকদ্রব্যসহ দুই নারী ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে শহরের বাস টার্মিনাল এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃত নারীরা হলেন চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া গ্রামের ওমেদুল মণ্ডলের স্ত্রী হাজেরা খাতুন ও একই উপজেলার সদরপাড়া গ্রামের আব্দুর রশীদের মেয়ে সুজিদা আক্তার বিউটি। এ সময় তাদের কাছ থেকে ৭১ বোতল ফেনসিডিল ও দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আরটিভি নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ খবর পায় চুয়াডাঙ্গা ডিলাক্সের একটি পরিবহনে করে মাদকদ্রব্য ঢাকায় যাচ্ছে। পরে

ইন্সপেক্টর অপারেশন আবুল খায়ের শেখের নেতৃত্বে এসআই শফিকুল ইসলাম ও এসআই মোকলেছুর রহমানসহ সঙ্গীয় ফোর্স বাসটিতে অভিযান চালিয়ে হাজেরা খাতুন ও সুজিদা আক্তার বিউটিকে আটক করে।

ওসি আরও জানান, আটককৃত মাদক ব্যবসায়ী সুজিদা আক্তার বিউটির কাছ থেকে দুই কেজি গাঁজা ও হাজেরা খাতুনের কাছ থেকে ৭১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। ওসি আরও জানান, তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলেন। আটককৃত দুই নারী মাদক ব্যবসায়ীর নামে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পর্তুগালে বাংলাদেশি স্থপতি মেরিনা তাবাসসুমের স্থাপত্য প্রদর্শনী
নারী হাজতিকে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জন বদলি
লোহাগড়ায় ১২ কেজি গাঁজাসহ দুজন আটক
বেটিং কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন মালান!
X
Fresh