• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ফতুল্লায় আগুনে পুড়ে গেছে ২৫টি দোকান

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ মার্চ ২০২১, ১৫:৪২
আগুন×মার্কেট×ক্ষতিগ্রস্ত×নারায়ণগঞ্জ×ফতুল্লা×নিয়ন্ত্রণ×সহায়তা×এলাকাবাসী×
ফাইল ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি কাপড়ের মার্কেটে আজ বুধবার ভোরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মার্কেটটি ফতুল্লা বাজারের পূর্ব পাশে অবস্থিত। আগুনে মার্কেটের ছোট-বড় প্রায় ২৫টি দোকান পুড়ে গেছে। তবে এতে হতাহতের কোনও ঘটনা ঘটেনি।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে নারায়ণগঞ্জ শহরের মণ্ডলপাড়া ও ফতুল্লা বিসিকের ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ক্ষতিগ্রস্ত কয়েকজন ব্যবসায়ী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ফতুল্লা বাজারের পূর্ব পাশে সোহেলের মালিকানাধীন কাপড়ের মার্কেটের একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে মণ্ডলপাড়া ও ফতুল্লা বিসিকের ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তার আগেই ওই মার্কেটের প্রায় ২৫টি দোকান পুড়ে যায়।

মার্কেটে আগুন লাগার খবর শুনে ঘটনাস্থলে ছুটে আসেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক। তিনি ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের সহায়তার আশ্বাস দেন।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জ অফিসের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন আরটিভি নিউজকে জানান, সকালে ফতুল্লায় কাপড়ের দোকানে আগুন লাগার খবর শুনে মণ্ডলপাড়া ও ফতুল্লা বিসিকের ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক সটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে তিনি ধারণা করছেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন, দোকান পুড়ে ছাই
প্রাকৃতিক দুর্যোগে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডব্লিউএমও
যুক্তরাষ্ট্র থেকে দেশে আসা গাঁজার চকলেট-কেক জব্দ, গ্রেপ্তার ৩
শ্যামবাজারে লঞ্চের আগুন নিয়ন্ত্রণে 
X
Fresh