Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৬ মে ২০২১, ২ জ্যৈষ্ঠ ১৪২৮

কালিয়াকৈর(গাজীপুরে) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ মার্চ ২০২১, ১০:৪৮

আ.লীগের নেতাকর্মীর ধাওয়ায় বিএনপির মশাল মিছিল পণ্ড

BNP's torch procession is in vain in the chase of Awami League leaders and activists,
আ.লীগের নেতাকর্মীর ধাওয়ায় বিএনপির মশাল মিছিল পণ্ড

ঢাকা টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈর বাইপাস এলাকায় মঙ্গলবার রাতে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মশাল মিছিল বের করলে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেলের নেতৃত্বে মিছিলটিকে ধাওয়া দিয়ে তা ছত্রভঙ্গ করে দিয়েছে বলে অভিযোগ উঠেছে। এসময় বিএনপির তিন নেতাকর্মী আহত হয়।

ঢাকা টাঙ্গাইল মহাসড়কে মঙ্গলবার (২ মার্চ) রাতে কালিয়াকৈর বাইপাস এলাকায় সাংবাদিক মুশতাক আহমদের কারাবন্দী অবস্থায় মৃত্যু, সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রাষ্ট্রীয় খেতাব বাতিলের সিদ্ধান্ত এবং বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে পরোয়ানার প্রতিবাদে এই মিছিল বের হয়। উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উদ্যোগে এ মশাল মিছিলে বের করেন।

বিএনপি ও অঙ্গ সংগঠনের একাধিক নেতাকর্মী জানান, রাতে কালিয়াকৈর বাইপাস এলাকায় একটি মশাল মিছিল বের করেন তারা। মিছিলটি উপজেলার বাইপাস মহাসড়ক থেকে বাজারে দিকে এগোতে থাকলে মিছিলে আওয়ামী লীগের নেতাকর্মীরা ধাওয়া দেয়। এরপর লাঠিপেটা করে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। এসময় বিএনপির তিন নেতাকর্মীর আহতের ঘটনা ঘটে।

মিছিলে অতর্কিতে আওয়ামী লীগের হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন পৌর বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা। এসময় নেতারা জানান, আমাদের শান্তিপূর্ণ মিছিলে সরকারি দলের নেতাকর্মীরা অতর্কিতে হামলা চালিয়ে অনেককে আহত করেছে।

কালিয়াকৈর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল আরটিভি নিউজকে জানান, নাশকতা করার জন্য বিএনপি একটি মশাল মিছিল বের করে। বিষয়টি জানতে পেরে দলীয় নেতাকর্মীদের নিয়ে ঘটনাস্থলে গিয়ে মিছিলটি ছত্রভঙ্গ করে দেওয়া হয়।

কালিয়াকৈর থানার ডিউটি অফিসার এসআই আবুল কালাম জন আরটিভি নিউজকে জানান, বিএনপির মশাল মিছিল বের করেছে কিনা আমার জানা নেই। আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের ছত্রভঙ্গ করেছে বলেও কোনও অভিযোগ আমরা পাইনি।

পি

RTV Drama
RTVPLUS