logo
  • ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

কবরে মিলল ১৭ বছরের পুরনো অক্ষত লাশ 

কবরে মিলল ১৭ বছরের পুরনো অক্ষত লাশ 
ছবি: সংগৃহীত

ভোলায় ১৭ বছর আগের পুরনো কবর খুঁড়ে অক্ষত অবস্থায় দুই মরদেহ পাওয়া গেছে। পরে পুনরায় তাদের দাফন করা হয়েছে। যাদের মরদেহ পাওয়া গেছে তারা হলেন কাঞ্চন চৌকিদার ও হোসেন আলী শিকদার। মঙ্গলবার (২ মার্চ) দুপুরে সদর উপজেলার পূর্ব ইলিশায় ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের গুপ্তমুন্সি গ্রামে এ ঘটনা ঘটে।

আরও পড়ুন : আত্মহত্যার আগে আয়েশার ভিডিও বার্তা

পূর্ব ইলিশা ইউনিয়নের মো. বাবুল এ বলেন, আমাদের গ্রামের দেরু সাহেবের বাড়ির কাঞ্চন চৌকিদার ছিলেন একজন ব্যবসায়ী। ১৭ বছর আগে তিনি মারা যান। পরে তার মরদেহ বাড়ির পাশে দাফন করা হয়। কাঞ্চন চৌকিদারের বেয়াই সদর উপজেলার কাচিয়া ইউনিয়নের বাসিন্দা হোসেন আলী শিকদার ১৪ বছর আগে মারা যান। তার মরদেহও কাঞ্চন চৌকিদারের কবরের পাশেই দাফন করা হয়।

আরও পড়ুনঃ স্বর্ণের দাম কমলো

তিনি বলেন, ভোলা-লক্ষ্মীপুর সড়ক বর্ধিত করার কাজ চলায় দেরু সাহেবের বাড়ির সামনে রাস্তার পাশের ওই কবর সরানোর প্রয়োজন হয়। পরে তাদের কবর খুঁড়লে তাদের অক্ষত মরদেহ পাওয়া যায়।

এদিকে এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়রা মরদেহ দেখার জন্য ভিড় জমাতে থাকেন।

ভোলা সদর থানার ওসি এনায়েত হোসেন বলেন, সড়ক বর্ধিত করার কাজ চলছিল। সেসময় ওই কবর দুটি সরানোর প্রয়োজন পড়ে। পরে কবর খুড়ে অক্ষত মরদেহ পাওয়া যায়। তাদের মরদেহ পুনরায় দাফন করা হয়েছে।

এসএস

RTV Drama
RTVPLUS