Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮

দুই সন্তান রেখে প্রেমিকের বাড়িতে গৃহবধূ

দুই সন্তান রেখে প্রেমিকের বাড়িতে গৃহবধূ
ছবি: সংগৃহীত

লক্ষ্মীপুরের রায়পুরে বিয়ের দাবিতে প্রেমিক রাজিবের (৩৫) বাড়িতে অনশনে বসেছেন দুই সন্তানের জননী (২৫)।

আরও পড়ুন : স্ত্রী পালিয়েছে, খোঁজ দিলেই ৫০ হাজার টাকা পুরস্কার

উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের খাসেরহাট এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, ঢাকার কালীগঞ্জে ব্যবসায়ী স্বামী ও দুই সন্তান নিয়ে ৪ বছর ধরে ভাড়া বাসায় বসবাস করছিলেন ওই গৃহবধূ। সেখানে পাশের বাসায় ভাড়া থাকতেন রাজিবের দুই ফুফু ও তাদের পরিবার। ফুফুর বাসায় আসা-যাওয়ার ফলে গত দুই বছর ধরে রাজিবের সঙ্গে ওই গৃহবধূর পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। এ কারণে তার সঙ্গে স্বামীর বিরোধ দেখা দেয়। পরে রাজিব করোনার সময় চাকরি ছেড়ে গ্রামে চলে আসেন।

গেল পাঁচ দিন আগে ওই নারী তার স্বামী, ছয় বছরের ছেলে ও আট বছরের মেয়েকে রেখে প্রেমিক রাজিবের রায়পুরের বাড়িতে আসেন। কিন্তু রাজিব ও তার অভিভাবক ওই গৃহবধূকে তাড়িয়ে দেয়। নিরুপায় হয়ে বিচার ও বিয়ের দাবি জানিয়ে লক্ষ্মীপুরে র‌্যাবের কাছে লিখিত অভিযোগ করেন তিনি।

আরও পড়ুন : শিক্ষিকাকে বিয়ে করলেন একই বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা রুবেল

অভিযোগটি গ্রহণ করে র‌্যাব উত্তর চরবংশী ইউপি চেয়ারম্যানের কাছে ওই গৃহবধূকে পাঠায়। চেয়ারম্যান গত শনিবার সন্ধ্যায় রাজিবের অভিভাবককে ইউপি কার্যালয়ে ডেকে বিয়ে করে ওই গৃহবধূকে ঘরে তুলে নিতে নির্দেশ দেন। চেয়ারম্যানের নির্দেশনা না মেনে রাজিব ও অভিভাবকরা বাড়ি চলে যান। পরে বিয়ে হবে বলে চেয়ারম্যান ওই নারীকে রাজিবের বাড়িতে পাঠিয়ে দেন।

ওই নারী বলেন, স্বামী আমাকে তালাক দেয়ায় বিয়ের প্রস্তাব দেয়া হলেও রাজিব আমাকে বিয়ে করছে না। ইউপি চেয়ারম্যানকে জানিয়ে রাজিবের বাড়িতে অবস্থান করছি। শনিবার আমাদের বিয়ের কথা থাকলেও রাজিব বাড়ি থেকে লাপাত্তা।

উত্তর চরবংশী ইউনিয়নের চেয়ারম্যান আবুল হোসেন বলেন, রাজিব ও তার অভিভাবক দুই দিন সময় নিয়েছিল কিন্তু এখন পর্যন্ত কোনও খোঁজখবর নাই। আবারও চেষ্টা করা হবে।

এসএস

RTV Drama
RTVPLUS