logo
  • ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮

২২ দিনের শিশুকন্যাকে বিক্রি করে ভ্যান কিনলেন বাবা

২২ দিনের শিশুকন্যাকে বিক্রি করে ভ্যান কিনলেন বাবা
ফাইল ছবি

২২ দিনের শিশুকন্যাকে বিক্রি করে ভ্যান কিনেছেন এক পাষণ্ড বাবা। জানা যায়, এক লাখ ১০ হাজার টাকায় শিশুটি বিক্রি করেন তিনি। পরে ওই টাকা ভাগাভাগি করে নেন সুদি মহাজনেরা। বাকি টাকায় ভ্যান কিনেন ওই শিশুটির বাবা।

আরও পড়ুনঃ বেরোবি'র উপাচার্য কলিমুল্লার দুর্নীতির প্রমাণ মিলেছে

এ ঘটনাটি ঘটে নাটোরের বড়াইগ্রাম উপজেলার নগর ইউনিয়নের কয়েন গ্রামে। সোমবার (০১ মার্চ) সন্ধ্যায় ঘটনাটি জানাজানি হয়। তবে বিক্রি হওয়া শিশুটির বাবা রেজাউল করিম বলছেন, বিক্রি নয়, শিশুটিকে দত্তক দেওয়া হয়েছে।

এ ঘটনার পর পুলিশ শিশুটির বাবা রেজাউল করিম, সুদের কারবারি একই গ্রামের আব্দুস সামাদ ও সানোয়ার হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয় পুলিশ। পরে তাদের ছেড়ে দেওয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভ্যানচলক রেজাউল সুদ ব্যবসায়ীদের কাছ থেকে টাকা ধার নেন। সময়মতো পরিশোধ করতে না পারায় চক্রবৃদ্ধি হারে বাড়ে। সুদের টাকা পরিশোধ করতে এক লাখ ১০ হাজার টাকায় ২২ দিনের শিশুসন্তানকে বিক্রি করে দেন রেজাউল। পরে টাকা ভাগাভাগি করে নেন সুদের কারবারিরা।

আরও পড়ুনঃ ধর্ষণের শিকার হয়ে কিশোরীর আত্মহত্যার অভিযোগ

বড়াইগ্রাম থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, আমরা এ বিষয়ে তদন্ত করছি। তদন্ত শেষে বিস্তারিত জানাতে পারব।

নাটোরের পুলিশ সুপার (এসপি) লিটন কুমার সাহা বলেন, ঘটনাটি জানার পর দুজন সুদের কারবারি ও শিশুটির পরিবারকে থানায় নিয়ে আসা হয়। জিজ্ঞাসাবাদে শিশুকন্যাকে দত্তক দেওয়ার কথা জানান শিশুটির বাবা। ঘটনাটির অধিকতর তদন্ত চলছে।

এসএস

RTV Drama
RTVPLUS