• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আগুনে পুড়লো চেয়ারম্যানের শতবর্ষী বসতঘর

বরিশাল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ মার্চ ২০২১, ১৭:১৬
বসতঘর×আগুন×শতবর্ষী×বাড়ি×কেরোসিন×ইউনিয়ন×প্রতিপক্ষ×উপজেলা×
ছবি সংগৃহীত

বরিশালের বাকেরগঞ্জের কলসকাঠী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ফয়সাল ওয়াহিদ মুন্না তালুকদারের বসতঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

গতকাল সোমবার দিনগত মধ্য রাতে চেয়ারম্যান মো. ফয়সাল ওয়াহিদ মুন্না তালুকদারের বসতঘর আগুনে পুড়ে গেলেও কোনও হতাহতের ঘটনা ঘটেনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, হঠাৎ করেই ঘরটিতে মধ্য রাতে আগুনের সূত্রপাত ঘটে। স্থানীয়রা এসে আগুন নেভানোর জন্য চেষ্টা করে ঘরটিকে রক্ষা করতে পারেনি। সকলের চোখের সামনে শতবর্ষী পুরানো ঘরটি পুড়ে যায়।

কলসকাঠী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো. ফয়সাল ওয়াহিদ মুন্না তালুকদার আরটিভি নিউজকে জানান, ঘটনার সময় তিনি ঢাকায় এবং তার পরিবার বরিশালে ছিলেন। তালাবদ্ধ ঘরের বিদ্যুতের মেইন সুইচ বন্ধ করে রাখা ছিলো।

দুর্ঘটনাজনিত কারণে আগুন লাগার কোনও সুযোগ নেই। আগুন নেভাতে গিয়ে বাড়ির পাশ থেকে কেরোসিনের গন্ধ পেয়েছেন স্থানীয়রা। সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে শক্রতামূলক ঘরটিতে আগুন দিয়েছে প্রতিপক্ষরা। এ বিষয়ে উপজেলা প্রশাসনকে জানানো হয়েছে এবং আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শতবর্ষী সেগুন কাঠের ওই ঘরটিতে আমাদের অনেক স্মৃতি, যা আগুনের সঙ্গে পুড়ে ছাই হয়ে গেছে। আমার দাদা সাবেক ইউনিয়ন চেয়ারম্যান আবুল হাসেম তালুকদার, বাবা সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক তালুকদার ও দুই চাচা এই ঘরে থেকেই জনগণের সেবা করেছেন। আমিও বাবার মৃত্যুর পর জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করেছি। কিন্তু সেই ঘরটি আজ পুড়ে কয়লা আর ছাইয়ে রুপান্তরিত হয়েছে।

এ বিষয়ে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন মিলন আরটিভি নিউজকে জানান, রাতে যখন আগুন লাগে তখন ঘরটিতে কেউ না থাকায় কোনও হতাহতের ঘটনা ঘটেনি।এদিকে টিনের ওই ঘরের সঙ্গে থাকা দোতলা ভবনটিরও তেমন কোনও ক্ষতি হয়নি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজশাহী নগরীর নিউ মার্কেটের একটি দোকানে আগুন
রাজধানীর শিশু হাসপাতালে আগুন
আ.লীগের এমপি-মন্ত্রীর সন্তান-স্বজনদের উপজেলা নির্বাচন করতে মানা
প্রথম ধাপের উপজেলা ভোটে বৈধ প্রার্থী ১৭৮৬ জন
X
Fresh