• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ক্যাবল অপারেটর কাশেম খাঁনকে কুপিয়ে জখম

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ মার্চ ২০২১, ১৪:৪৫
জখম×কুপিয়ে×হত্যা×দোকান×সদর×হাসপাতাল×ক্ষেপণ×নিপুল×
ছবি আরটিভি নিউজ

ঝিনাইদহে ক্যাবল অপারেটর কাশেম খাঁনকে কুপিয়ে আহত করেছে নিপুল মোল্লা নামের এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার সন্ধ্যায় জেলার শৈলকুপা উপজেলার ভাটইবাজারে। আহত কাশেমকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত কাশেমের ভাই রাকেশ রহমান আরটিভি নিউজকে জানান, ভাটই বাজারে তার ভাই কাশেম খাঁন নিপুল মোল্লার কাছ থেকে ১৬ হাজার টাকা জামানতে ৫ বছরের চুক্তিতে একটি দোকান ঘর ভাড়া নেয়। চুক্তির মেয়াদ শেষ হওয়ায় দোকানের মালিকের প্রয়োজনে তাকে দোকান ছেড়ে দিতে বলা হয়।

ভাড়াটিয়া দোকান ছেড়ে দিলেও তার জামানতের টাকা ফেরত পেতে দীর্ঘদিন দোকান মালিক নিপুলের কাছে সে ঘুরতে থাকে। গতকাল টাকা দেওয়ার দিন থাকলে সে টাকা চাইতে গেলে টাকা না দিয়ে আবার সময় চাই। ভাড়াটিয়া সময় ক্ষেপণের কথা বললে কথা কাটাকাটির সৃষ্টি হয়।

এরই একপর্যায়ে নিপুল ও তার ছেলে খবির, কৌশিকসহ কয়েকজন তাকে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলমের সঙ্গে কথা হলে তিনি আরটিভি নিউজকে জানান, আমাকে এখন পর্যন্ত কেউ লিখিত অভিযাগ দেয়নি। যদি অভিযোগ দেয় তাহলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ইসরায়েলি ভাস্করের পুরস্কার নিয়ে গণহত্যাকে সমর্থন করেছেন ড. ইউনূস’
চাকরির সুযোগ দেবে ইবনে সিনা, নেবে একাধিক
গাজায় গণহত্যা চলছেই, যুদ্ধবিরতির প্রস্তাব মানছে না ইসরায়েল
খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি, নেওয়া হচ্ছে হাসপাতালে
X
Fresh