logo
  • ঢাকা সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ৬ বৈশাখ ১৪২৮

বিদেশ পাঠানোর নামে অর্থ  হাতিয়ে নেওয়ার অভিযোগ

বিদেশ×ঝিনাইদহ×খুলনা×উপজেলা×শাখা×রেজাউল×সিনিয়র×ম্যাজিস্ট্রেট×
ছবি আরটিভি নিউজ

ঝিনাইদহের কালীগঞ্জে বিদেশ পাঠানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে এক প্রতারক চক্রের বিরুদ্ধে।

লিখিত অভিযোগে জানা গেছে, ২০১৭ সালের নভেম্বর মাসে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কাশিমাগ্রামের শিক্ষিত বেকার যুবক রাজিবুল ইসলাম রাজিবের পরিচয় হয় কুষ্টিয়া জেলার আলমপুর গ্রামের মৃত আজিজুল হকের ছেলে জিয়ারুল ইসলাম জয়ের সঙ্গে।

তাদের মধ্যে সুসম্পর্ক গড়ে উঠে একপর্যায়ে জিয়ারুল ইসলাম তার সহযোগী রেজাউল করিম রাজিবুলকে সোনারহরিণ চাকরির পেছনে না ছুটে সৌদি আরব যেতে বলেন, সেখানে তাকে মোটা অঙ্কের বেতনে চাকরি দেওয়া হবে বলে প্রতিশ্রুতি দেন।

২৩ নভেম্বর ২০১৭ সালে রজিবুল ইসলাম তার পৈত্রিক জমি ছয় লাখ টাকায় বিক্রি করে কালীগঞ্জ অগ্রণী ব্যাংক শাখা থেকে রাজধানী সেন্ট্রাল ল কলেজ শাখায় রেজাউল করিম হিসাব নম্বর ০২০০০০১১৪৫৮৪৪ নামে ছয় লাখ টাকা হস্তান্তর করেন। এরপর থেকে তাদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে তাদের মোবাইল ফোন বন্ধ পাওয়ায় যায়।

অনেক খুঁজাখুঁজির পরে তাদের না পেয়ে ১২ সেপ্টেম্বর ২০১৮ সালে ঝিনাইদহ আমলি আদালতে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

রাজিবুল ইসলাম তার পরিবার নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। রাজিবুল ইসলাম বলেন, ভাগ্যের চাকা ঘুরাতে বিদেশ যাওয়ার জন্য জমি বিক্রয় করে টাকা দিয়ে প্রতারণার শিকার হয়ে আজ আমি সর্বস্বান্ত। এই প্রতারক চক্রের বিচারের দাবি করেছেন ভুক্তভোগী। জেবি

RTV Drama
RTVPLUS