• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

শিক্ষার্থীর মৃত্যু, দুর্ঘটনা নাকি হত্যা?

রংপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ মার্চ ২০২১, ১৩:৫২
মৃত্যু×হত্যা×রংপুর×শিক্ষার্থী×উপজেলা×কোচিং×ব্যারেজ×ট্রলি×
ফাইল ছবি

নীলফামারীর জলঢাকায় প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় কারমাইকেল কলেজের ছাত্রী রুবাইয়া ইয়াসমিন রিমু নামে এক কলেজ শিক্ষার্থী মারা গিয়েছেন। তবে তার মৃত্যু নিয়ে পরস্পরবিরোধী বক্তব্য পাওয়া গেছে।

পরিবারের পক্ষ থেকে পাশের গ্রামের এক যুবকের বিরুদ্ধে রিমুকে হত্যার অভিযোগ উঠেছে। তবে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে বলে দাবি করেছেন ওই যুবক।

আরও পড়ুন : বিয়ের জন্য ৫৬৫ কি.মি. পাড়ি দিলেন নারী আইপিএস অফিসার

নিহত রিমু কারমাইকেল কলেজের বাংলা বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি নীলফামারী সদর উপজেলার কচুকাটা ইউনিয়নের মানুষমারা গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, গতকাল সোমবার সকালে সীমান্তবর্তী জলঢাকা উপজেলার খুটামারা ইউনিয়নের টেঙ্গনমারীতে কোচিং সেন্টারে পড়তে যান রিমু।

এ সময় রিমুর পূর্বপরিচিত কচুকাটা ইউনিয়নের আব্দুল্লাহ হোসেনের ছেলে ফয়সাল মোটরসাইকেল নিয়ে ওই কোচিং সেন্টারের সামনে যান এবং সেখান থেকে রিমুকে তুলে নিয়ে তিস্তা ব্যারাজের দিকে রওয়ানা হন৷

সকাল পৌনে নয়টার দিকে জলঢাকা উপজেলার রাজারহাট নামক স্থানে একটি ট্রলিকে সাইড দিতে গিয়ে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন রিমু।

আরও পড়ুন : আত্মহত্যার আগে আয়েশার ভিডিও বার্তা

আহত অবস্থায় তাকে প্রথমে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তার মাথার আঘাত গুরুতর হওয়ায় চিকিৎসকরা তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রিমু। এরপর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মরদেহ রেখে চলে যান ফয়সাল।

গতকাল সোমবার রাত সাড়ে দশটার দিকে নিহত রিমুর বড় ভাই আরিফুজ্জামান ইমন মোবাইল ফোনে আরটিভি নিউজকে বলেন, সকালে কোচিং সেন্টারে গেলে সেখান থেকে ফয়সাল জোরপূর্বক রিমুকে তুলে নিয়ে যায় বলে তার বান্ধবীরা জানিয়েছে।এরপর পরিকল্পিতভাবে তাকে হত্যা করে দুর্ঘটনা হিসেবে প্রচার চালাচ্ছে।

রিমুর মরদেহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় জলঢাকা থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান ইমন।

আরও পড়ুন : নাইজেরিয়ায় স্কুলে হিজাবের ওপর নিষেধাজ্ঞা প্রত্যাহার

রাত সাড়ে ১১টার দিকে জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান মুঠোফোনে আরটিভি নিউজকে বলেন, নিহত রিমুর বাবা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। কিভাবে মৃত্যু হয়েছে এ বিষয়ে তদন্ত চলছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কিডনি দিয়ে স্বামীকে বাঁচানো ববিতার প্রাণ গেল ছিনতাইকারীদের হাতে
মৃত্যুর কারণ জানা গেল মহাসড়কে পড়ে থাকা সেই হাতির
তারাকান্দায় ছেলেকে কুপিয়ে হত্যা, বাবা সংকটাপন্ন
চাঁদপুরে তিন উপজেলার ২৬ প্রার্থীর মনোনয়ন বৈধ, বাতিল ৪ 
X
Fresh