logo
  • ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

শিশু ধর্ষণচেষ্টা, ভাই সংশোধনাগারে

শিশু ধর্ষণচেষ্টা, ভাই সংশোধনাগারে
ফাইল ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লার হাজীগঞ্জ এলাকায় ৪ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ১৫ বছর বয়সী জীবনকে আটক করেছে পুলিশ। পরে আদালত ওই কিশোরকে কিশোর সংশোধনাগারে পাঠানোর নির্দেশ দেন।

আজ সোমবার (১ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে ভুক্তভোগী শিশুর জবানবন্দি রেকর্ড করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কোর্ট পুলিশের এএসআই সাইফুল বলেন, এই মামলার ভিকটিম আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছেন। জবানবন্দি শেষে আটক কিশোরকে গাজীপুর কিশোর সংশোধনাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শিশুটির পরিবার ও অভিযুক্ত জীবনদের পরিবার পাশাপাশি বাসায় বসবাস করে। এক সময় তারা একই বাসায় ভাড়া থাকতো। সে সুবাদে উভয় পরিবারের মধ্যে সু-সম্পর্ক ছিল ও শিশুটি জীবনকে ভাইয়া বলে ডাকতো। প্রতিদিন বিকেলে শিশুটি জীবনদের বাড়ির উঠোনে খেলতে যেত। রোববার বিকেলেও শিশুটি খেলতে গিয়েছিল। সন্ধ্যার দিকে বাসায় ফিরে আসে। রাত ৮টার দিকে শিশুটি প্রস্রাব না করতে পেরে যন্ত্রণায় কান্নাকাটি করতে থাকে। পরে শিশুটির মা দেখতে পায় শিশুটির গোপানাঙ্গের কিছু অংশ ফোলা ও আঘাতের চিহ্ন রয়েছে। তখন শিশুটির মুখে ঘটনার বিস্তারিত শুনে স্থানীয়দের উপস্থিতিতে জীবনকে ডেকে এনে জিজ্ঞাসা করলে সে ঘটনার সত্যতা স্বীকার করে। পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে পুলিশ জীবনকে আটক করে সোমবার আদালতে পাঠায়।

এসএস

RTV Drama
RTVPLUS