• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

‘পাত্তা’ না দেয়ায় কুপিয়ে নারীর হাতের আঙ্গুল বিচ্ছিন্ন করলো যুবক

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ মার্চ ২০২১, ১৮:২১
‘পাত্তা’ না দেয়ায় কুপিয়ে নারীর হাতের আঙ্গুল বিচ্ছিন্ন করলো যুবক

নওগাঁয় চাপাতি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে এক নারীকে (২৭) জখম করে হাতের আঙ্গুল শরীর থেকে বিচ্ছিন্ন করে দিয়েছে নজমুল হোসেন (৪২) নামে এক যুবক। পরে ওই যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

আজ সোমবার (১ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে শহরের দয়ালের মোড় হাসপাতাল রোডের দি পপুলার ল্যাব অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের সামনে এ ঘটনা ঘটে। আহত ওই নারীকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন : স্ত্রী পালিয়েছে, খোঁজ দিলেই ৫০ হাজার টাকা পুরস্কার

নজমুল হোসেন শহরের মাষ্টারপাড়া মহল্লার মজিবর রহমানের ছেলে। তিনি পেশায় একজন রিকশা চালক।

প্রত্যক্ষদর্শীর জানান, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ওই নারী শহরের দয়ালের মোড়ের হাসপাতাল রোড দিয়ে কাজে যাচ্ছিলেন। পেছন থেকে এসে নজমুল হোসেন একটি চাপাতি দিয়ে ওই নারীকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। এতে মাথা ও ঘাড়ে গুরুত্বর জখম হয় এবং ডান হাতের একটি আঙ্গুল শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় ওই নারীকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে।

আরও পড়ুন : প্রায় শতাধিক ব্যবসায়ী মিলে মাছটি কিনলো

আটক নজমুল হোসেন বলেন, ওই নারীর স্বামী অনেক আগেই মারা গেছে। ২০১৭ সাল এক পর্যায়ে তার সঙ্গে পরিচয় হয়। মাঝেমধ্যে তার সঙ্গে দেখা সাক্ষাত হতো। ওই নারী আমাকে কবিরাজি ওষুধ দিয়ে পাগলা করতে চেয়েছিল। কিন্তু ওষুধে কাজ হচ্ছিল না। এক পর্যায়ে আমার কাছ থেকে দূরে সরে যাচ্ছে। আমাকে আর গুরুত্ব দিচ্ছে না। ক্ষোভের বসে বাড়ি থেকে চাপাতি নিয়ে এসে তাকে মেরে ফেলার জন্য কুপিয়েছি।

আরও পড়ুন : ধর্মীয় অনুষ্ঠানে মা-বাবা, মেয়েকে অপহরণের পর ধর্ষণ করল আকাশ

নওগাঁ সদর থানার এসআই হাফিজুর রহমান বলেন, ঘটনার পর স্থানীয়রা নজমুল হোসেনকে আটক করে রেখেছিল। সংবাদ পাওয়ার পর ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে পোস্ট, যুবককে পিটুনি
নান্দাইলে যুবককে কুপিয়ে হত্যা
চাঁদপুরে ব্যবসায়ী নারায়ণ হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন
মাধবদীতে হিটস্ট্রোকে এক যুবকের মৃত্যু
X
Fresh