• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

চলন্ত বাসে কলেজ ছাত্রীকে একা পেয়ে শ্লীলতাহানি

হবিগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ মার্চ ২০২১, ১৫:২৮
College student molested in moving bus, arrested 2
ছবি : আরটিভি নিউজ

হবিগঞ্জের নবীগঞ্জে যাত্রীবাহী চলন্ত বাসে কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় বাসের সুপারভাইজার ও হেলপারকে আটক করেছে পুলিশ।

সোমবার (১ মার্চ) দুপুরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তাহমিনা বেগমের আদালতের তোলা হলে বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন। এর আগে রোববার (২৮ ফেব্রুয়ারি) রাতে ভিকটিম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

আটককৃতরা হলেন, ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার তুজারপুর গ্রামের মজিদ মিয়ার ছেলে বাসের সুপার-ভাইজার রিয়াদ মিয়া (৪৫) ও হেলপার নরসিংদী জেলার পলাশ উপজেলার ইসাখালি গ্রামের রফিজ উদ্দিনের ছেলে ইব্রাহিম খলিল (৩৮)।

পুলিশ জানায়, গত শনিবার আজমিরিগঞ্জ থেকে ঢাকাগামী লাকি পরিবহনের একটি যাত্রীবাহী বাসে এক কলেজ ছাত্রীকে বিভিন্ন প্রলোভন দিয়ে যৌন হয়রানি করে বাসের সুপারভাইজার ও হেলপার। পরে কলেজ ছাত্রী বিষয়টি তার পরিবারকে জানালে রোববার দুপুরে হেলপারকে স্থানীয় লোকজনের সহায়তায় আটক করে নবীগঞ্জ থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়। পরে বাসের সুপারভাইজার রিয়াদকেও আটক করা হয়। আর রোববার রাতে ভিকটিম বাদী হয়ে অভিযুক্ত বাসের সুপারভাইজার ও হেলপারকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

এই বিষয়ে হবিগঞ্জ কোর্ট পুলিশের ওসি আনিছুজ্জামান জানান, আটককৃত সুপারভাইজার ও হেলপারকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জিএম /এম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গরমে শিশুর যত্নে যা করবেন
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
তিতাসের এমডির বাসার সামনে ককটেল বিস্ফোরণ, আহত ১
পচা-বাসি খাবার রাখার অভিযোগ, রেস্টুরেন্টকে জরিমানা 
X
Fresh