• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

পুলিশ আতঙ্কে পানিতে ঝাঁপ দিয়ে হাসপাতালে যুবক

যশোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ ফেব্রুয়ারি ২০২১, ২৩:০০
The young man jumped into the water in panic
পুলিশ আতঙ্কে পানিতে ঝাঁপ দিয়ে হাসপাতালে যুবক

পুলিশের তাড়া খেয়ে পানিতে ঝাঁপ দিয়ে অচেতন হয়ে যাওয়ায় মনিরুল ইসলাম (৩৬) নামে এক যুবককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকায় রেফার করা হয়েছে।

রোববার (২৮ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় ঘটনাটি ঘটেছে যশোর শহরের কালেক্টরেট পুকুর এলাকায়। মনিরুল ইসলাম যশোর শহরতলীর শেখ আবু জেহেরের ছেলে।

মনিরুলের চাচাত ভাই নাজমুল ইসলাম মঞ্জু বলেন, মনিরুলের শহরের আরএন রোড এলাকায় মোটর পার্টসের দোকান আছে। প্রায় ৬মাস আগে পুলিশ তার নামে একটি মাদক মামলা দেয়। ওই মামলায় আজ আদালতে হাজিরার দিন ছিল। আদালতে হাজিরা শেষে বাড়ি ফেরার পথে কালেক্টরেট এলাকায় মনিরুলকে ধরতে ধাওয়া দেয় এএসআই আল ইমরান। এসময় মনিরুল গ্রেপ্তার আতঙ্কে পুকুরে ঝাঁপ দেয়।

স্থানীয়দের সহায়তায় পুলিশ তাকে পুকুর থেকে তুলে আনে। এসময় তিনি অচেতন ছিলেন। এরপর পুলিশ তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহম্মেদ তারেক শামস বলেন, অচেতন অবস্থায় মনিরুল ইসলাম নামে একজন রোগীকে ভর্তি করে মেডিসিন ওয়ার্ডে পাঠানো হয়েছে। জ্ঞান না ফেরা পর্যন্ত তার অবস্থা সম্পর্কে কিছু বলা সম্ভব হচ্ছে না।

মেডিসিনের ডাক্তার মো. জাহাঙ্গীর আলম বলেন, পরীক্ষা করে দেখে গেছে রোগী স্ট্রোক করেছেন। যে কারণে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়েছে।

এ বিষয়ে কোতোয়ালী থানার ওসি তাজুল ইসলাম বলেন, মনিরুল ইসলাম মাদক মামলার আসামি। আদালত থেকে ফেরার পথে একজন পুলিশ সদস্য দেখে বিনা কারণে আতঙ্কিত হয়ে পুকুরে ঝাঁপ দেন। ওই পুলিশ সদস্য তাকে চেনে না এবং ধরতেও যাননি। পরে তাকে ডেকে ওপরে আসতে বলায় মনিরুল নিজেই পানি থেকে ওপরে উঠে আসে। হার্টের রোগী কারণে আতঙ্কে অসুস্থ হয়ে পড়েছেন।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁদপুরে লঞ্চে আগুন, আতঙ্কে নদীতে ঝাঁপ যাত্রীদের 
হাতিরঝিলে ভাসছিল এক ব্যক্তির মরদেহ
সংসদ সদস্যের গাড়িতে হামলা, যুবক আটক
হাসপাতালের কার্ডিয়াক আইসিইউ পুড়ে ছাই, রক্ষা পেল ৭ শিশু
X
Fresh