• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

প্রেমের প্রস্তাব দিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার যুবক

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৮:৪০
Rape of schoolgirl with love proposal, arrested youth
গাজীপুরের কালিয়াকৈরে প্রেমের প্রস্তাব দিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা উত্তর দিঘিরপাড় এলাকায় ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে বাসায় একা পেয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনা জানাজানি হওয়ার পর ছাত্রীর বাবা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযোগের ভিত্তিতে ধর্ষণকারী গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ হাবিবপুর এলাকার রবিচন্দ্রের ছেলে হৃদয় বাবুকে (২৪) শনিবার রাতে গ্রেপ্তার করেছেন।

ওই শিক্ষার্থীর গ্রামের বাড়ি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায়। সে বাবা মায়ের সঙ্গে গাজীপুরে ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি স্কুলে ষষ্ঠ শ্রেণিতে লেখাপড়া করে।

পরিবার ও অভিযোগ সূত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ থেকে দীর্ঘদিন আগে পরিবার পরিজন নিয়ে কালিয়াকৈর উপজেলায় আসেন। তার বাবা একজন পেশায় রিকশাচালক ও মা স্থানীয় পোশাক কারখানায় চাকরি করেন। মেয়েটি ওই এলাকায় একটি বেসরকারি স্কুলে ষষ্ঠ শ্রেণিতে লেখাপড়া করে আসছে। অপরদিকে হৃদয় বাবু একই বাসার ভাড়াটিয়া। প্রতিদিনের মতো বাবা-মা দুজনেই সকালে বাসা থেকে বেড়িয়ে যায়। এ সুযোগে ওই বখাটে বিভিন্ন সময় মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়ে আসে। প্রতিদিনের মতো গত ১৭ ফেব্রুয়ারি সকালে বাবা-মা বাসায় মেয়েকে রেখে কাজে যান। এসুযোগে ওই স্কুলছাত্রীকে বাসায় একা পেয়ে হৃদয় বাবু জোরপূর্বক ধর্ষণ করেন। ওই মেয়েকে সুযোগ বুঝে একাধিকবার ধর্ষণ করেন। এক পর্যায়ে ধর্ষিতা ওই স্কুলছাত্রী তার মাকে বিষয়টি জানায়। পরে মেয়ের বাবা মমিরুল ইসলাম বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে শনিবার রাতে আসামি হৃদয় বাবুকে গ্রেপ্তার করেন। রোববার দুপুরে ধর্ষণ মামলা দিয়ে গাজীপুর জেলহাজতে পাঠানো হয়।

কালিয়াকৈর থানার (ওসি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী আরটিভি নিউজকে জানান, ছাত্রী ধর্ষণের ঘটনায় হৃদয়কে শনিবার রাতে গ্রেপ্তার করা হয়েছে। রোববার দুপুরে তার বিরুদ্ধে ধর্ষণ মামলা দিয়ে গাজীপুর জেলহাজতে পাঠানো হয়েছে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাদকের টাকার জন্য স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দিলেন স্বামী
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
মেকআপ আর্টিস্টকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার প্রোডাকশন ম্যানেজার
মান বাঁচাতে গিয়ে ফেঁসে গেলেন রাজনৈতিক কর্মী
X
Fresh