• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মাদক ব্যবসায়ীর পাকস্থলী থেকে ১৪০০ পিস ইয়াবা উদ্ধার

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৮:২০
1400 pieces of yaba recovered from the stomach of a drug dealer
আটক ২ মাদক ব্যবসায়ী

রাজবাড়ীতে অভিনব কায়দায় পাকস্থলীর মধ্যে নিয়ে পাচারের সময় ১ হাজার ৪০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. লুৎফর রহমান মোল্লা (৪১) ও মো. কুব্বাত আলী (৪৮)।

রোববার বেলা সাড়ে ১২টার দিকে রাজবাড়ী পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান এ তথ্য জানান। এর আগেও এভাবে মাদকপাচার করেছে বলে পুলিশকে তারা জানিয়েছে। তবে রাজবাড়ীতে এই পাচারকারি চক্র প্রথম ধরা পড়ল।

পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান জানান, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাসের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ২৭ ফেব্রুয়ারি জেলার বালিয়াকান্দি থানার গোবিন্দপুর গ্রামে অভিযান পরিচালনা করে মো. লুৎফর রহমান মোল্লা ও তার সহযোগী মো. কুব্বাত আলীকে গ্রেপ্তার করে।

পরে জিজ্ঞাসাবাদে তারা জানায়, বিশেষ কায়দায় পাকস্থলীতে ইয়াবা বহন করছেন তারা। তাৎক্ষণিক চিকিৎসকের পরামর্শে এক্স-রে’র মাধ্যমে আটকদের পাকস্থলীতে স্কচটেপ দিয়ে মোড়ানো ক্যাপসুল আকারের ২৮টি বস্তার অস্তিত্ব পাওয়া যায়। পরবর্তীতে বিশেষ ব্যবস্থায় তাদের দুইজনের পাকস্থলী থেকে মোট ১৪শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজারমূল্য ৪ লাখ ২০ হাজার টাকা।

এ বিষয়ে বালিয়াকান্দি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন, ডিআইও-১ সাঈদুর রহমান, সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার, জেলা ডিবি পুলিশের ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস প্রমুখ।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আখাউড়ায় ১৮০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক 
ট্রলার থেকে ১৪ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক
স্কুল ব্যাগে মিলল ৪ কেজি গাঁজা
রাজবাড়ীতে অস্ত্রসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
X
Fresh