• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

চুয়াডাঙ্গায় আলমসাধু চাপায় কীটনাশক ব্যবসায়ী নিহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৭:২৫
Pesticide trader killed in Chuadanga
চুয়াডাঙ্গায় আলমসাধু চাপায় কীটনাশক ব্যবসায়ী নিহত

চুয়াডাঙ্গার দামুড়হুদায় আলমসাধু চাপায় মনিরুল ইসলাম (৪০) নামে এক কীটনাশক ব্যবসায়ী নিহত হয়েছেন। রোববার বিকেল সাড়ে ৩টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত কীটনাশক ব্যবসায়ী মনিরুল ইসলাম দামুড়হুদা উপজেলার হরিশচন্দ্রপুর গ্রামের মৃত আব্দুস সাত্তার বিশ্বাসের ছেলে।

স্থানীয়রা জানান, দুপুরে মাঠ থেকে বাইসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন মনিরুল। এসময় কুড়ালগাছি নতুনপাড়ায় পৌঁছালে পিছন দিক থেকে আসা ধানের বস্তা বোঝাই একটি আলমসাধু তার বাইসাইকেলটিকে পাশ কাটিয়ে যেতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে আলমসাধুর নিচে চাপা পড়ে গুরুতর আহত হন মনিরুল। তাকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতের চাচা আব্দুর রাজ্জাক জানান, বাড়ির অদূরে নিজের জমিতে ধানের আবাদ করে মনিরুল। দুপুরে সেখান থেকে বাইসাইকেলযোগে বাড়ি ফেরার পথে পিছন দিক থেকে আসা ধানের বস্তা বোঝাই আলমসাধু তাকে পাশ কাটিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় বাইসাইকেলের ব্যালেন্স তার পিটের ভিতর ঢুকে পড়লে প্রচুর রক্তক্ষরণ হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৩টার দিকে মারা যান মনিরুল।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সাইদুজ্জামান জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারণেই মনিরুলের মৃত্যু হয়েছে।

এ বিষয়ে দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান জানান, কোন অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে নিহত মনিরুলের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে গরম আর শীত বেশি চুয়াডাঙ্গায়
চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি, হিট এলার্ট জারি 
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
তীব্র তাপপ্রবাহ, সতর্ক থাকতে মাইকিং
X
Fresh