• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

কালীগঞ্জে ভোটকেন্দ্রে ধাওয়া-পাল্টাধাওয়া, আহত ৪

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১২:৪০
কালীগঞ্জে ভোটকেন্দ্রে ধাওয়া-পাল্টাধাওয়া, আহত ৪

ঝিনাইদহের কালীগঞ্জে পৌর নির্বাচনে কাশিপুর ৮নং ওয়ার্ডে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ধাওয়া-পাল্টাধাওয়া, বাড়ি ঘর ভাংচুরের ঘটনা ঘটেছে। এসময় আহত হয়েছেন ৪ জন।

কালীগঞ্জ থানা ওসি মাহফুজার রহমান জানান, রোববার সকাল ১০টার দিকে ঝিনাইদহের কালীগঞ্জ পৌর সভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান সজল ও আরিফুল ইসলাম সমর্থকদের মধ্যে ভোট দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ সৃষ্টি হয়। এসময় উভয় পক্ষের ফুল মিয়া, রওশন, মনিরুলসহ ৪ জন আহত হন। এসময় ঘটনাস্থলে বিজিবি সদস্যরা লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়। আহতদের কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ দুটি পৌরসভায় আওয়ামী লীগ বিএনপিসহ মেয়র পদে ৮ জন প্রার্থী ও শৈলকূপা উপজেলা পরিষদের উপ-নির্বাচনে ৩ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। অপরদিকে শৈলকূপা পৌর সভার ৮নং হাবিবপুর ওয়ার্ডে একজন কাউন্সিলর প্রার্থী নিহত হয়। সে কারণে সেখানে একই সঙ্গে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

ঝিনাইদহ জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো. রোকনুজ্জামান জানান, নির্বাচন অবাধ সুষ্ঠু শান্তিপূর্ণ এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিপুল পুলিশ, র‌্যাব ও বিজিবি ম্যাজিস্ট্রেট’র নেতৃত্বে কাজ করে যাচ্ছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পটুয়াখালী পৌর নির্বাচনে পুনরায় জয় পেলেন মহিউদ্দিন 
X
Fresh