• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

জমি নিয়ে বিরোধে নিহত ১

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৫৯
বিরোধ×ফুলবাড়িয়া×ইউনিয়ন×যাবত×আহত×গ্রেপ্তার×হাসপাতাল×ময়মনসিংহ×
ছবি আরটিভি নিউজ

ফুলবাড়িয়া উপজেলার রামনগর উত্তরপাড়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার হারুন অর রশিদ (৪০) নামের একজন নিহত হয়েছেন। রোকনুজ্জামান ও রওশন আরাসহ ৫-৬ জন মারাত্মক আহত হয়েছেন।

নিহত হারুন অর রশিদ রামনগর উত্তরপাড়া গ্রামে মৃত মৌলভী সেকান্দর আলীর ছেলে।

তিনি ঢাকায় একটি কোম্পানিতে চাকরি করতেন। কয়দিন আগে বাড়িতে আসেন।ঘটনার সঙ্গে জড়িত রামনগর উত্তরপাড়া গ্রামের আ. মজিদের ছেলে আরিফ (৩০), একই গ্রামের আহাম্মেদ আলীর ছেলে আ. মজিদকে (৪৬) ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল শনিবার দুপুরে গ্রেপ্তারকৃত দুই জনকে ময়মনসিংহ ২ নম্বর আমলি আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, আছিম-পাটুলী ইউনিয়নের রামনগর চৌমোড়া বাজারসংলগ্ন পাঁচ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলছিল একই গ্রামের হারুন অর রশিদ ও আ. মজিদ ফকিরদের।

গতকাল শুক্রবার সকালে দুই পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এ সময় ৫-৬ জন আহত হন। গুরুতর আহত হারুন অর রশিদ, রোকনুজ্জামান, রওশন আরা বেগমকে ফুলবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসলে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। চিকিৎসারত অবস্থায় রাত আটটার দিকে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার হারুন অর রশিদের মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের ছোট ভাই আহত রোকনুজ্জামানের স্ত্রী রুমা আক্তার বাদী হয়ে ফুলবাড়িয়া থানায় আরিফ, ফারুকসহ এজাহারনামীয় ৯ জন ও অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামি করে মামলা করেন।

মামলা তদন্তকারী কর্মকর্তা এস আই রুবেল খান জানান, জমি সংক্রান্ত বিরোধে আহত ব্যক্তি হাসপাতালে মারা গেছেন। মামলার এজাহারনামীয় দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

ফুলবাড়িয়া থানার ওসি (তদন্ত) মো. মোর্শেদুল হাসান খান বলেন, গ্রেপ্তারকৃত দুই আসামিকে ১০ দিনের রিমান্ড চেয়ে গতকাল ময়মনসিংহ দুই নম্বর আমলি আদালতে পাঠানো হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাসচাপায় বাবা-ছেলে নিহত, হাসপাতালে মা 
বুকে ব্যথা নিয়ে হাসপাতালে বিএনপি নেতা মিন্টু
বিমানবন্দরের বাউন্ডারি ভেঙে বাসচাপায় প্রকৌশলী নিহত, চালক গ্রেপ্তার 
গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত নেতানিয়াহুর বিরুদ্ধে 
X
Fresh