• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কালিয়াপুরে দুই দলের সংঘর্ষে আহত ৩

কুমিল্লা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৭:১৯
সংঘর্ষ×আহত×জখম×মেলা×কুমিল্লা×হাসপাতাল×বরিশাল×চিকিৎসা×
ফাইল ছবি

লাকসাম উপজেলার মুদাফরগঞ্জ দক্ষিণ ইউনিয়নের কালিয়াপুরে ওরশকে কেন্দ্র করে বসা মেলায় দু'গ্রুপের সংঘর্ষে তিন যুবক ছুরিকাহত হয়েছেন।

গুরুতর আহত অবস্থায় একজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, কালিয়াপুর দরবার শরীফের ওরশকে কেন্দ্র করে আশপাশের এলাকায় মেলা বসে। করোনা পরিস্থিতিকে উপেক্ষা করে মেলায় শত শত দোকান বসে। এতে হাজার হাজার লোকের সমাবেশ ঘটে। সন্ধ্যায় কয়েকজন যুবক মেলায় গিয়ে বাঁশি কিনে বাজাতে গেলে পার্শ্ববর্তী ইসলামপুর এলাকার কামালের ছেলে বায়েজিদ, আবু তাহেরের ছেলে আজ ইসরাফিল ও মেলার দোকানি সাদেকসহ ১০-১২ জন যুবক অতর্কিত হামলা করে। একপর্যায়ে ছুরি হামলা চালিয়ে হামিরাবাগ এলাকার মেম্বার বেলায়েতের ছেলে আব্দুর রহমান, তাজুল ইসলামের ছেলে ইউসুফ ও একই এলাকার ইসমাইল হোসেন হৃদয়কে ছুরিকাঘাতসহ ৬-৭ জনকে জখম করা হয়।

গুরুতর আহত আব্দুর রহমানকে প্রথমে লাকসামে পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। বাকি আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক করছে। মেলা অব্যাহত থাকলে যেকোনো সময় অপ্রীতিকর ঘটনার আশঙ্কা করছেন এলাকাবাসী।

এ বিষয়ে লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন আরটিভি নিউজকে জানান, অনুমোদন ছাড়াই এ মেলা বসানো হয়েছে। ঘটনা শুনে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক আহত
বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ
চাকরির সুযোগ দেবে ইবনে সিনা, নেবে একাধিক
পাথরঘাটায় শূকরের কামড়ে নারীসহ আহত ৫
X
Fresh